Apan Desh | আপন দেশ

পূর্বাচলে একটা জমি স্বপ্ন: জয়

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪১, ১৩ সেপ্টেম্বর ২০২৪

পূর্বাচলে একটা জমি স্বপ্ন: জয়

ছবি: সংগৃহীত

পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে শেখ হাসিনাকে লেখা অভিনেতা জয়ের চিঠি প্রকাশ্যে। 

সম্প্রতি তার লেখা ২০১৪ সালের একটি চিঠি প্রকাশ্যে আসার পরই আলোচনা শুরু হয়েছে।

চিঠিতে শাহরিয়ার নাজিম জয় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপমহাদেশের শ্রেষ্ঠ নেত্রী ও আদর্শ মা হিসেবে উল্লেখ করেছেন।

জয় লিখেছিলেন, আপনার সুযোগ্য পুত্রের নামের আরেক পুত্র শাহরিয়ার নাজিম জয়ের সালাম রইল আপনার প্রতি। আমি জয়, বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক। 

জয় আরও উল্লেখ করেন, পূর্বাচলে একটা জমি আমার স্বপ্ন। এটি আমার সন্তানের ভবিষ্যৎ।

চিঠিতে জয় দাবি করেন, তার সমসাময়িক অনেক শিল্পী পূর্বাচলে প্লট পেয়েছেন। কিন্তু বিদেশে শুটিংয়ে থাকার কারণে তিনি আবেদন করতে পারেননি।

এ চিঠির বিষয়ে এখন পর্যন্ত জয় কোনো মন্তব্য করেননি।

অন্যদিকে, জয়কে নিয়ে নতুন একটি মামলারও খবর সামনে এসেছে। ২০১৫ সালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

ব্যান্ড শিল্পী আসিফ ইমাম বাদী হয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকী আল ফারাবীর আদালতে এ মামলাটি করেন। মামলায় অভিযোগ করা হয়, ২০১৫ সালের ২০ এপ্রিল নির্বাচনী প্রচারণার সময় খালেদা জিয়ার গাড়িবহরে অস্ত্রসহ হামলা চালানো হয়। এতে ১২-১৪টি গাড়ি ভাঙচুর করা হয়।

প্রসঙ্গত, ২০০৭ সালে গোধুলী লগ্নে নাটক দিয়ে টেলিভিশন পর্দায় জয়ের অভিষেক ঘটে। এছাড়া তিনি সেন্স অফ হিউমার, কমনসেন্স এবং উইথ নাজিম জয় অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করেছেন।

আপন দেশ/অর্পিতা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়