Apan Desh | আপন দেশ

‘আলো আসবেই’ গ্রুপের সাজু-ঊর্মিলাকে শোকজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৩০, ১২ সেপ্টেম্বর ২০২৪

‘আলো আসবেই’ গ্রুপের সাজু-ঊর্মিলাকে শোকজ

ফাইল ছবি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রতিরোধে বিভিন্ন পরিকল্পনা করেছিল আওয়ামী লীগপন্থী অভিনয়শিল্পীরা। গত ৫ আগস্ট শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর ধীরে ধীরে প্রকাশ্যে আসতে থাকে বিষয়গুলো। হোয়াটসঅ্যাপে ‘আলো আসবেই’ নামক গ্রুপের কথোপকথন ফাঁস হলে জানা যায় এসব তথ্য। 

গ্রুপটির কথোপকথন ফাঁস হওয়ার পর সমালোচনা ও বিতর্কের সৃষ্টি হয়। গ্রুপটিতে অন্যান্য সদস্যের মধ্যে সক্রিয় ছিলেন অভিনয়শিল্পী সংঘের নির্বাহী সদস্য সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী কর। এর আগে গ্রুপটিতে শিল্পীদের কার্যক্রম নিয়ে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও অরুণা বিশ্বাস কথা বলেন।

এ ব্যাপারে ফেসবুক পোস্টে কেউ কেউ ক্ষমাপ্রার্থনাও করেন। এ নিয়ে নতুন খবর হলো, গ্রুপটিতে অভিনেতা সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তীর সংশ্লিষ্টতার কারণ জানতে চেয়ে তাদের শোকজ করেছে অভিনয়শিল্পী সংঘ। সংগঠনের সভাপতি আহসান হাবীব নাসিম নিশ্চিত করেছেন এ তথ্য। 

আহসান হাবীব বলেন, গ্রুপটিতে ইসি কমিটির দুই সদস্য সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী ছিল। সাজু অ্যাডমিন হিসেবে ছিল। ঊর্মিলা কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছে। এ কারণে তাদের কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছি আমরা। গ্রুপটিতে জড়িত আলোচিত অভিনেত্রী অরুণা বিশ্বাস ও জ্যোতিকা জ্যোতিসহ বাকি কয়েকজন সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তবে সাজু ও ঊর্মিলাকে শোকজ করার পর কোনো জবাব পাঠাননি তারা।

আপন দেশ/কেএইচ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়