Apan Desh | আপন দেশ

মেয়ে ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনলেন শুভশ্রী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১১, ১২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৭:১৫, ১২ সেপ্টেম্বর ২০২৪

মেয়ে ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনলেন শুভশ্রী

ফাইল ছবি

ওপার বাংলার তারকা দম্পতি রাজ-শুভশ্রী। প্রথম সন্তান ছেলে ইউভানের জন্মদিনে চমক দিলেন এ দম্পতি। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মেয়ে ইয়ালিনির মুখের ছবি প্রকাশ্যে আনলেন তারা। ইউভান-ইয়ালিনির একসঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

গত বছরের ৩০ নভেম্বর শুভশ্রী দ্বিতীয়বার মা হন। মেয়ে সন্তান জন্মের সুখবর ভক্তদের জানিয়েছিলেন তিনি। ইয়ালিনির বয়স এখন ১০ মাস। এ সময়টুকু মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন শুভশ্রী। কিন্তু ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশের পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

এর আগে কখনো ইয়ালিনির ছোট্ট হাত, পা বা একরত্তির চুলের ঝুঁটি এমন নানা মুহূর্ত ভক্তদের মধ্যে শেয়ার করেছিলেন। ভক্তরা এতদিন অপেক্ষা করছিলেন, কবে দেখা যাবে ইয়ালিনির মুখের ছবি।

কয়েকদিন আগেও মেয়ের সঙ্গে ছবি তোলেন শুভশ্রী। কিন্তু ইয়ালিনির মুখ ছিল অন্যদিকে। শুধু পিঠের ছোট অংশ দেখা যাচ্ছে। দুজনেরই পরনে কালো কাপড়। এ ছবিও শেয়ার হয়েছে ইন্টারনেটে। অবশেষে ছেলের জন্মদিনে মেয়ের মুখ প্রকাশ করলেন এ অভিনেতা। তারকা এবং ভক্তরা এ দেখে শুভেচ্ছা জানিয়েছেন।

২০২০ করোনা মহামারী চলাকালীন সুসংবাদ দিয়েছিলেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী। ১২ সেপ্টেম্বর, তারা তাদের প্রথম সন্তান ইউভানকে স্বাগত জানায়। ছেলের বিভিন্ন মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারা।

উল্লেখ্য, রাজ চক্রবর্তী সম্প্রতি বুদ্ধদেব গুহের উপন্যাস অবলম্বনে বাবরি নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। এ ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। তার বিপরীতে ছিলেন আবীর চ্যাটার্জি। আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সৌরসেনী মৈত্র। 

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়