Apan Desh | আপন দেশ

দেবের সিনেমা থেকে সরলেন তাসনিয়া ফারিণ

প্রকাশিত: ১০:১৭, ১২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৩:১৭, ১২ সেপ্টেম্বর ২০২৪

দেবের সিনেমা থেকে সরলেন তাসনিয়া ফারিণ

ছবি: সংগৃহীত

ভারতের ভিসা না পাওয়ায় ভারতীয় সিনেমা ছেড়ে দিতে হল তাসনিয়া ফারিণকে। যার জন্য দেবের নায়িকা হচ্ছেন না আর তিনি। খবরটি নিশ্চিত করেছেন ফারিণ নিজেই। 

সিনেমাটির নাম 'প্রতীক্ষা' এবং এর  নির্মাতা ভারতের পশ্চিমবঙ্গের অভিজিৎ সেন। এতে দেব ও ফারিণের সঙ্গে আরও অভিনয় করার কথা ছিল জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর।  

এ বিষয়ে ফারিণ বলেন, নভেম্বরে শুটিং শুরু না হলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। এদিকে ভারতীয় ভিসা পাওয়া যাচ্ছে না। এসব কারণে সিনেমাটিতে আর কাজ করছি না। শুনেছি ছবিটিও আপাতত হচ্ছে না। এ সিনেমাটির জন্য আমাকে অনেক কাজ ছেড়ে দিতে হয়েছিল। আমি এ কাজের সময়সূচীতে একটি নতুন কাজ নিয়েছি। এটিও একটি বড় বাজেটের কাজ। দেব এবং মিঠুন চক্রবর্তীর মতো শিল্পীদের সঙ্গে কাজ না করতে পারায় আমার কিছুটা আক্ষেপ রয়েছে।  তাদের কাছ থেকে অনেক কিছু শিখতে এবং নিজেকে আরও পরিপূর্ণ করার সুযোগ পেতাম। সামনে হয়তো আবার সুযোগ আসবে।

এদিকে আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে সিনেমাটির প্রযোজক অতনু রায়চৌধুরী বলেন, তাসণিয়াও আমাদের সঙ্গে কাজ করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিল। কিন্তু বাংলাদেশে অভ্যন্তরীণ পরিবর্তন ঘটছে। ভিসা পেতে এমনিতেই আপনাকে অনেক ধাপ অতিক্রম করতে হয়। এখন এ প্রক্রিয়া আরও জটিল হয়ে গিয়েছে। ফলে তাসনিয়া আর আমাদের সঙ্গে কাজ করতে পারবে না। তার মতো আমরাও খুব ব্যথিত।

প্রসঙ্গত, অতনু ঘোষ নির্মাণে 'আরও এক পৃথিবী' চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ফারিণের। বাংলাদেশের এ জনপ্রিয় অভিনেত্রী এ ছবিতে তার অভিনয়ে সেরা নতুন অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার বাংলা পুরস্কার জিতেছেন।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়