Apan Desh | আপন দেশ

চুল ছেঁটে ভক্তদের চমকে দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪১, ১১ সেপ্টেম্বর ২০২৪

চুল ছেঁটে ভক্তদের চমকে দিলেন শাহরুখ

ছবি: সংগৃহীত

কিছুদিন আগেও কাঁধ পর্যন্ত চুল ছিল বলিউড কিং শাহরুখ খানের। আলতো করে হাত দিয়ে সামলে নিতেন সে চুলগুলো। কিন্তু হঠাৎই সে চুল ছেঁটে ফেললেন শাহরুখ।

তবে শাহরুখের এ নতুন হেয়ারস্টাইল ভক্তরা যে অপছন্দ করেছে তা নয়। অনেকেই কিং খানের এ লুকে চমকেও গেছেন। তবে তাদের মনে প্রশ্ন, বলিউড কিং এর এ স্টাইলের পেছনে কোনো নতুন ছবির বার্তা দিচ্ছে কি?

অনুরাগীদের একাংশ মনে করছেন, কিং খানের এ নতুন স্টাইল ‘জওয়ান টু’ সিনেমার জন্য। গত বছর ‘পাঠান’ হয়ে বড়পর্দায় কামব্যাক করেছিলেন বলিউড বাদশা। বক্স অফিসে ঝড় তুলেছিলেন তিনি। তার পরই ‘জওয়ান’ সুনামির সাক্ষী থাকেন অনুরাগীরা।

‘পাঠান’ ছবিতে শাহরুখের চুল বড়ই ছিল। ‘জওয়ান’-এ কিং খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। তাতে তার চুল ছোট করেই ছাঁটা ছিল। সে কারণেই হয়ত শাহরুখের এ নতুন লুকে ‘জওয়ান টু’র প্রসঙ্গ তুলেছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ আবার মনে করছেন, কিং খানের এ নতুন রূপ পরিচালক জুটি রাজ ও ডিকের নতুন ছবির জন্যও হতে পারে।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়