Apan Desh | আপন দেশ

৪০ কোটিতে মুম্বাইয়ের বাড়ি বিক্রি করলেন কঙ্গনা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৪, ১১ সেপ্টেম্বর ২০২৪

৪০ কোটিতে মুম্বাইয়ের বাড়ি বিক্রি করলেন কঙ্গনা

ছবি: সংগৃহীত

অনেক কষ্টের পর মুম্বাইয়ের পালি হিল এলাকায় বাড়ি কিনেছিলেন কঙ্গনা রানাউত। অভিনেত্রী হওয়ার লক্ষ্যে তিনি অল্প বয়সেই বাড়ি ছেড়ে মুম্বাইতে চলে আসেন। দীর্ঘ দিনের পরিশ্রমের পর সাফল্য এবং খ্যাতি অর্জন করেন। যদিও মুম্বাইয়ের পিছুটান কিছুটা কমেছে। কেননা, অভিনয় থেকে রাজনীতির জগতে প্রবেশ করেন কঙ্গনা। 

নির্বাচনে প্রথমবারের মতো প্রার্থী হয়েই নির্বাচিত হন কঙ্গনা। বর্তমানে তিনি ভারতীয় জনতা পার্টির সংসদ সদস্য। তবে তার নতুন সিনেমা ‘ইমার্জেন্সি’ মুক্তি আসন্ন। সিনেমাটিকে ঘিরে বেশ কিছু জটিল আইনি সমস্যা রয়েছে। এই ছবি মুক্তিকে ঘিরে তুমুল বিতর্ক চলছে। এদিকে মুম্বাইয়ে তার বিলাসবহুল বাড়ি বিক্রি করে দিয়েছেন কঙ্গনা। মুম্বাইয়ের বান্দ্রা এলাকার এ বাড়িতেই কঙ্গনার প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' অবস্থিত। 

২০১৭ সালে কঙ্গনা ২০ কোটি টাকায় এ বাড়ি কিনেছিলেন। তিনি ২০২২ সালে এ বাড়ি বন্ধক রেখে ২৭ কোটি টাকা ঋণও নিয়েছিলেন। এবার কঙ্গনা তার দোতলা বাড়িটি ৪০ কোটিতে বিক্রি করে দিলেন এবং এর একটি ৫০০ বর্গফুটের পার্কিং স্থানও অন্তর্ভুক্ত। এ বাড়িতে ইন্টেরিয়র ডিজাইনেও অনেক টাকা খরচ করেছেন তিনি।  ২০২০ সালে বাড়িটি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি)-র রোষের মুখে পড়েছিল। কঙ্গনার বাড়িকে বেআইনি স্থাপনা ঘোষণা করা হয়। তারপর এটি ধ্বংস করার সিদ্ধান্ত নেয়া হয়। তবে বম্বে হাইকোর্টে স্থগিতাদেশ শুনানির পরে অভিনেত্রী ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে বিএমসি-র বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

কঙ্গনা বর্তমানে তার বেশিরভাগ সময় দিল্লি এবং হিমাচল প্রদেশে কাটান যেখানে তিনি রাজনীতি করেন। তাই তিনি মুম্বাইয়ে তার বাড়ি বিক্রি করছেন বলে ধারণা করা হচ্ছে। প্রশ্ন উঠেছে 'ইমার্জেন্সি' করতে গিয়ে কঙ্গনা কি কোনও আর্থিক সংকটের মুখোমুখি হয়েছেন? তিনি কি তার বাড়ি বিক্রি করে মুম্বাই ছেড়ে চলে যাবেন এবং তার অভিনয় ক্যারিয়ারের কী হবে? যাইহোক, এ সব প্রশ্নের উত্তর এখনো অজানা।

আপন দেশ/অর্পিতা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়