Apan Desh | আপন দেশ

বেশিদিন বাঁচবো না: মামলার বাদী হিরো আলম

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩৭, ১১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ০৯:৪২, ১১ সেপ্টেম্বর ২০২৪

বেশিদিন বাঁচবো না: মামলার বাদী হিরো আলম

ফাইল ছবি

বগুড়ায় আদালত চত্বরে হামলা শিকার আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম আটজনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করেছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে সদর থানায় মামলা করেন তিনি। 

মামলার আসামিরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মামুন আহম্মেদ, শাজাহানপুরের রনি, সদর উপজেলার ফাঁপোড় এলাকার শামীম, গাবতলীর নাজমুল ওরফে সবুজ, সদরের উলিপুরের নুরুল ইসলাম, কুকরুল এলাকার সবুজ, উজ্জল এবং জাহাঙ্গীর। এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ।

মামলার এজাহারে বলা হয়, আসামিরা হিরো আলমকে চারদিক থেকে ঘিরে ধরে হত্যার উদ্দেশ্যে বেধড়ক মারধর করেন।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, আদালত চত্বরে আমার ওপর হামলার ঘটনায় আমি সদর থানায় আটজনের নামে হত্যাচেষ্টা মামলা করেছি। এদের মধ্যে নুরুল আওয়ামী লীগ করে আর বাকি সবাই বিএনপির সঙ্গে জড়িত।

আরও পড়ুন<> হিরো আলমকে কানধরে ওঠবস করালো ক্ষুব্ধ জনতা

তিনি বলেন, আমি হয়তো আর বেশিদিন বাঁচবো না। এ ঘটনার পর থেকেই আমাকে নানা জায়গা থেকে হুমকি দেয়া হচ্ছে। তারা হয়তো আমাকে মেরে ফেলবে বা জেলের ভেতরে রাখবে। তবে আমি হিরো আলম কখনই অন্যায়ের কাছে মাথা নত করবো না।

গত ৮ সেপ্টেম্বর দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন হিরো আলম। পরে বের হওয়ার সময় এজলাস কক্ষের ফটকে হামলার শিকার হন তিনি। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়