Apan Desh | আপন দেশ

ওটিটিতে ‘তুফান’ দেখার তারিখ জানা গেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ১০ সেপ্টেম্বর ২০২৪

ওটিটিতে ‘তুফান’ দেখার তারিখ জানা গেল

ফাইল ছবি

আর মাত্র ৯ দিন অপেক্ষা করতে হবে দর্শকদের। ১৯ সেপ্টেম্বর থেকে চরকিতে দেখা যাবে ‘তুফান’। ঈদুল আযহা উপলক্ষে ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত 'তুফান'। দেশের বাইরেও ঝড় তোলে এ সিনেমা। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্সসহ অনেক দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এবার ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্ল্যাটফর্মটির ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানানো হয়। 

প্রেক্ষাগৃহে সিনেমার টিকিট পাওয়া না পাওয়ার বিভ্রান্তি নিয়ে থাকতে হবে না দর্শকদের। যেকোনো জায়গা থেকে সুবিধাজনক সময়ে সিনেমাটি দেখা যাবে। যারা চরকির সাবস্ক্রাইবার। তারা সিনেমাটি দেখতে পাবেন মুক্তির সঙ্গে সঙ্গেই।

দেশ বিদেশে ব্যাপক সফলতা পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’। চরকি কর্তৃপক্ষ জানান, দর্শকদের তুমুল আগ্রহের কারণেই এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’। সিনেমার দুটি গান উল্লেখযোগ্যভাবে ভালো লেগেছে দর্শক–শ্রোতাদের। যার একটি ‘লাগে উরা ধুরা’ অন্যটি ‘দুষ্টু কোকিল’। আকাশের লেখা ও সুর করা ‘দুষ্টু কোকিল’ বাংলা সিনেমার গানে ভিউয়ের বিচারে গড়েছে নতুন রেকর্ড। দুটি ইউটিউব চ্যানেলে গানটির দর্শক ভিউ ২০ কোটি পার হয়ে গেছে।

আপন দেশ/কেএইচ
 
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়