Apan Desh | আপন দেশ

আইনি পদক্ষেপের হুঁশিয়ারি সোহানা সাবার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ৭ সেপ্টেম্বর ২০২৪

আইনি পদক্ষেপের হুঁশিয়ারি সোহানা সাবার

ফাইল ছবি

অভিনেত্রী সোহানা সাবা সমালোচনার মধ্যে দিন কাটাচ্ছে। সম্প্রতি একটি ঘটনা তাকে সমালোচনার খোরাক যুগিয়েছে। আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া। সে গ্রুপের সদস্য ছিলেন তিনি। গোপন সে গ্রুপের স্ক্রিনশট ফাঁসের পর তিনি কটাক্ষের পাত্র হয়েছেন।

গণমাধ্যমে সোহানা সাবার দেহব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস শিরোনামে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ করে। এতে তিনি আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে নিজের ক্ষোভ প্রকাশ করেন সোহানা সাবা। সে পোস্টে সোহানা সাবা লিখেছেন, দেশের একটি গণমাধ্যম আমার বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর একটি (ইউটিউব এবং অনলাইন নিউজ) নিউজ করেছে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে। যাতে আমার সুনাম নষ্ট হয়।

সাবা বলেন, গত ২০ বছর ধরে আমি মিডিয়ায় কাজ করছি। আমার কাজের বাইরে কোনো বিতর্ক বা আলোচনায় থাকতে চাই না। এ বছরের শুরুতে একটি প্রতারণামূলক দল আমার নামে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছিল। আমি তখনই একটি জিডি করি। যেন ভবিষ্যতে এ ধরনের কাজ কেউ না করে। সেখান থেকে এক অপরিচিত সাংবাদিক এ ঘটনা সম্পর্কে জানতে পারে। আমাকে ফোন করে কথা বলে।

সাবা আরো বলেন, একজন নারী হিসেবে আমি সে সময়ে আমার সম্মান বাঁচাতে যে কাজটি করেছি। সেটি এ অসময়ে এসে আমার বিরুদ্ধেই বানোয়াট নিউজ করে। যা আমার রেপুটেশন নষ্ট করার চেষ্টা করেছে। আমি তাদের বলতে চাই আগামী দুই ঘণ্টার মধ্যে আপনারা প্রত্যেকটি নিউজ ডিলিট করবেন। না হলে আমি এ প্রমাণ নিয়ে আইনানুগ সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

তারকাদের গোপন গ্রুপ ‘আলো আসবেই’ তে সোহানা সাবা ছাড়াও যুক্ত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ আহমেদ, সাজু খাদেম, অভিনেত্রী শামীমা তুষ্টি, তানভীন সুইটি এবং অরুণা বিশ্বাসসহ অনেকে।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়