Apan Desh | আপন দেশ

যৌন হেনস্থার শিকার অভিনেত্রী শ্রীলেখা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৫, ২৭ আগস্ট ২০২৪

যৌন হেনস্থার শিকার অভিনেত্রী শ্রীলেখা

ফাইল ছবি

যৌন হেনস্তা করায় ভারতীয় পুলিশের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা।

সোমবার (২৬ আগস্ট) কোচি সিটি পুলিশ কমিশনারের কাছে মালয়ালি পরিচালক রঞ্জিত বালকৃষ্ণনের বিরুদ্ধে যৌন হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। 

অভিনেত্রীর অভিযোগ, ২০০৯ সালের ‘পালেরি মনিক্যম: ওরু পাথিরাকোলাপাথাকাথিনতে কথা’-এর অডিশনের সময়ে তাকে যৌন হেনস্থা করেন পরিচালক রঞ্জিত। 

শ্রীলেখার বলেন, অডিশনের সময় রঞ্জিত আমাকে ডেকে নিয়ে যান ছবির গল্প বলার জন্য ঘরে। ঘরটি বেশ অন্ধকার ছিল। আমি ঘরের বারান্দায় দাঁড়িয়ে এক সিনেমাটোগ্রাফারের সঙ্গে ফোনে কথা বলছিলাম। হঠাৎ আমার হাতের চুড়িগুলি নিয়ে খেলতে শুরু করলেন পরিচালক। আমার অস্বস্তি হচ্ছিল। কারণ, আমার সঙ্গে তেমন কোনও বন্ধুত্বও ছিল না তার। কিন্তু আমি নিশ্চিত হতে পারছিলাম না। তার পরে তিনি আমার ঘাড়ে ও চুলে হাত দিতে শুরু করেন। সঙ্গে সঙ্গে আমি সে ঘর থেকে বেরিয়ে যাই।

সম্প্রতি মালয়ালম চলচ্চিত্রের নারী শিল্পীদের ওপর নির্যাতন বা হেনস্থার অভিযোগের ভিত্তিতে রিপোর্ট পেশ করেছে হেমা কমিশন। এর কদিন পরই শ্রীলেখা রঞ্জিত বালকৃষ্ণনের বিরুদ্ধে আনেন হেনস্তার অভিযোগ। 

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়