Apan Desh | আপন দেশ

‘আয়নাঘর’-এর নায়িকা কেয়া পায়েল?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩১, ১৪ আগস্ট ২০২৪

‘আয়নাঘর’-এর নায়িকা কেয়া পায়েল?

ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের কোটা আন্দোলনে এক দফা দাবির পর উত্তাল হয়ে ওঠে পুরো দেশ। সে প্রেক্ষাপট থেকেই গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন হয়। এরপর উঠে আসে গুপ্ত কারাগার ‘আয়নাঘর’-এর রহস্য। এই রহস্যঘেরা ‘আয়নাঘর’ নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা প্রকাশ করেছেন জয় সরকার। নায়িকা হিসেবে কেয়া পায়েলকে ভাবা হলেও তিনি ততটা আগ্রহ দেখাননি।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে জয় সরকার বলেন, আমার প্রথম সিনেমা ‘ইন্দুবালার’ নায়িকা ছিলেন কেয়া পায়েল। তাকে নিয়েই এবারের সিনেমাটি বানাতে চাই। এ ছাড়া আরও তারকা অভিনয়শিল্পীদের দেখা যাবে।

তিনি আরও বলেন, এখনো কেয়া পায়েলের সঙ্গে কথা হয়নি। সিনেমার চিত্রনাট্য নিয়ে ব্যস্ত সময় পার করছি। আয়নাঘরের কয়েকজনের সঙ্গে কথা বলে গল্প সাজাতে চাই। আমি চাই, সত্যটা উঠে আসুক। শিগগির অভিনেত্রীর সঙ্গে আলোচনায় বসব শিডিউল নিতে।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে কেয়া পায়েল জানান, এ মুহূর্তে সিনেমা নিয়ে কোনো পরিকল্পনা নেই আমার। কয়েকজনের কাছে এ সিনেমার খবরটি শুনলাম। কিন্তু এ বিষয় নিয়ে আমার সঙ্গে পরিচালক বা প্রযোজক কারও আলোচনা হয়নি।

তিনি আরও বলেন, আমি এখন নাটক নিয়েই ব্যস্ত সময় পার করছি। আগামী কয়েক মাসের শিডিউল দেয়া আছে নির্মাতাদের। কদিন পরেই নাটকের শুটিং করতে দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে।

তবে ‘আয়নাঘর’ নিয়ে প্রশ্ন উঠলে তিনি জানান, এ মুহূর্তে তার সিনেমা নিয়ে কোনো পরিকল্পনা নেই। ছোট পর্দাতেই আরও কাজ করতে চান তিনি।
 
কেয়া আক্তার পায়েল টেলিভিশন অভিনেত্রী, চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। তিনি নাটকে বেশি জনপ্রিয়। তিনি অভিনেত্রী হিসেবে ‘ইন্দুবালা’ ছবিতে কাজ করেছেন। ছবিটি ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়