Apan Desh | আপন দেশ

মা হারালেন ফারাহ খান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৩, ২৭ জুলাই ২০২৪

আপডেট: ১৪:৪২, ২৭ জুলাই ২০২৪

মা হারালেন ফারাহ খান

ফাইল ছবি

চলচ্চিত্র নির্মাতা ফারহা খান ও সাজিদ খানের মা মেনকা ইরানি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। ফারহা খানের মা মেনকা ডেইজি ইরানি ও হানি ইরানির বোন। 

তিনি সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৬৩ সালে মুক্তিপ্রাপ্ত সেলিম খানের ‘বচপন’ ছবিতে অভিনয়ও করেছিলেন মেনকা। তবে বেশিদিন তাকে পর্দায় দেখা যায়নি। খুব অল্প বয়সেই বিয়ে হয় তার।

মায়ের জন্মদিনে ফারহা ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে লিখেছিলেন, আমরা সবাই নিজেদের মাকে টেকেন ফর গ্রান্টেড নিয়ে ফেলি… বিশেষ করে আমি। এ গত মাসে আমি বুঝতে পারলাম মা মেনকাকে আমি কতটা ভালোবাসি। আমার দেখা সবচেয়ে শক্তিশালী, সাহসী ব্যক্তি। এতগুলো অপারেশন করার পরেও সেন্স অফ হিউমার অব্যাহত।

শুভ জন্মদিন মা! আজ বাড়ি ফিরে আসার (হাসপাতাল থেকে) জন্য একটি ভালো দিন। আমার সঙ্গে আবার লড়াই শুরু করার জন্য তুমি যথেষ্ট শক্তিশালী। আমি জানি তুমি পারবে। সে দিনের অপেক্ষা করছি। আমি তোমাকে ভালোবাসি।

তবে জন্মদিনের ২ সপ্তাহের মধ্যেই মেনকা চলে গেলেন না ফেরার দেশে। ইনস্টাগ্রামে পাপারাজ্জির অ্যাকাউন্ট ভাইরাল ভয়ানি ফারহা খানের মায়ের মারা যাওয়ার খবর ভাগ করে নিয়েছে। 

সেখানে লেখা হয়, ফারহা খান এবং তার ভাই সাজিদ খান এবং তাদের আশেপাশের সবার জন্য জীবন আর একইরকম থাকবে না। তাদের মা স্বর্গীয় আবাসের জন্য যাত্রা করেছেন, এমন একটি শূন্যতা রেখে গেলেন, যা কেউ পূরণ করতে পারবে না। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়