Apan Desh | আপন দেশ

শাকিবকে অভিনন্দন জানিয়ে তোপের মুখে অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৬, ১৬ জুলাই ২০২৪

শাকিবকে অভিনন্দন জানিয়ে তোপের মুখে অপু বিশ্বাস

ফাইল ছবি

শাকিব খানকে অভিনন্দন জানিয়ে তোপের মুখে পড়েছেন অপু বিশ্বাস। অন্যদিকে বুবলীকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। এর কারণ অবশ্য ভিন্ন। কোটা সংস্কার আন্দোলন। দেশে চলমান কোটা সংস্কার আন্দোলনের পক্ষে কথা বলেছেন বুবলী। আর অন্যদিকে তিনি শাকিব খানের ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন।

শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। এদিকে এ জুটির ছেলে আব্রাম খান জয়কে নিয়েই এখন অপুর সংসার। তাই তো ছেলের বাবা হিসেবে শাকিবকে কখনও সম্মান ও ভালোবাসা প্রকাশ করতে কার্পণ্য করেন না অপু বিশ্বাস।

মাঝে মাঝেই বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে স্মৃতিচারণ করেন অপু। নায়কের প্রতি তার ভালবাসা কতটা, তা প্রকাশ করেন প্রতি কথায়। শাকিব কখন কোথায় যায়, কী করে সবকিছুর খবর রাখেন অপু। ছেলের বাবাকে নিয়ে কোনো সুসংবাদ আসলে সঙ্গে সঙ্গে সামাজিক মাধ্যমে ভক্ত অনুরাগীদের কাছে ভাগ করে নেন নায়িকা।

এর আগে শাকিব খানের চলচ্চিত্র ক্যারিয়ারে ২৫ বছর পূর্তি উদযাপনে সামাজিক মাধ্যমে নায়ককে বিশেষভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন অপু বিশ্বাস। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে শাকিব খানের একটি ছবি যোগ করেছেন অপু। যেখানে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রিতে (সংস্কৃতি মন্ত্রণালয়) দাঁড়িয়ে আছেন নায়ক। সঙ্গে ছিলেন দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সেই পোস্টে অপু লেখেন, অভিনন্দন বাবুর বাবা।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়