Apan Desh | আপন দেশ

‘আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৭, ১৬ জুলাই ২০২৪

আপডেট: ২০:৪৩, ১৬ জুলাই ২০২৪

‘আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন’

নিলয় আলমগীর

শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে মতামত জানাচ্ছেন শোবিজ অঙ্গনের তারকারা। নিজের অবস্থান জানিয়ে আক্রান্ত শিক্ষার্থীদের প্রতি জানাচ্ছেন সহমর্মিতা।

এরমধ্যে আন্দালনকারী শিক্ষার্থীদের প্রতি সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশে কোটা সংস্কারের দাবি জানান ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর।

এক ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে নিলয় লিখেন, আজকের ছাত্র-ছাত্রীরা আগামী দিনের ভবিষ্যত। তারাই একটা সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্র-ছাত্রী ভুল দাবি করতে পারেনা। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।

নিলয় এসময় আরও বলেন, বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন।

অভিনেতা আরো বলেন, আন্দোলনরত ছাত্র ছাত্রীদের এই দুরবস্থা সহ্য করার মত না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

ঘণ্টাখানেকের মধ্যে নিলয়ের এ পোস্টে কয়েক হাজার মানুষ রিয়েকশন দিয়েছেন। সেই তার এমন দাবির সঙ্গে সহমত জানিয়েছেন শতাধিক মানুষ। পাল্টা মন্তব্যও করে এমন পোস্টের সমালোচনাও করতে দেখা গেছে অনেককে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়