Apan Desh | আপন দেশ

অভিষেক-ঐশ্বর্য পাশাপাশি! সম্পর্ক আদৌ আছে কী?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬, ১৫ জুলাই ২০২৪

আপডেট: ১১:৫০, ১৫ জুলাই ২০২৪

অভিষেক-ঐশ্বর্য পাশাপাশি! সম্পর্ক আদৌ আছে কী?

ছবি : সংগৃহীত

একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই বচ্চন কিন্তু ফের ফ্রেমের বাইরে! বিয়েবাড়িতে আলাদা প্রবেশ, অনুষ্ঠানে পাশাপাশি অভিষেক-ঐশ্বর্য! সম্পর্ক আদৌ আছে তো? মায়ানগরীর দাবি, অঙ্ক সত্যিই বড্ড কঠিন।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে একসঙ্গে পা রাখেননি অভিষেক-ঐশ্বর্য। এক ফ্রেমেও নেই তারা। যা দেখে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে ভাঙছে অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাইয়ের। বচ্চন পরিবার ভাঙছে, এমন গুঞ্জনে কান পাতা দায়।

অনুরাগীরা যখন হায় হায় করছেন, তখনই ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অন্য গল্প। বিয়ের অনুষ্ঠানে অন্য ছবি! পাশাপাশি বসে ছোট বচ্চন-বচ্চনবধূ। সে ভিডিও ভাইরাল হতেই নতুন করে নড়ে বসেছে নেটপাড়া। তাহলে তারকা দম্পতির সম্পর্ক এখন ঠিক কেমন? প্রশ্ন উঠেছে স্বাভাবিক ভাবেই।

অনন্ত-রাধিকার বিয়ের রেশ কাটছে না। একইভাবে, সেখানে ঘটে যাওয়া নানা অঘটন নিয়ে চর্চাও থামছে না। বিয়ের অনুষ্ঠানে হাতে হাত রেখে উপস্থিত অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। তাদের সঙ্গে শ্বেতা নন্দা, নিখিল নন্দা, নব্যা নভেলি নন্দা, অগ্যস্ত নন্দা, অভিষেক বচ্চন।

কেবল ঐশ্বর্য আর আরাধ্যা বচ্চন বাদ! বচ্চন পরিবার ছবিশিকারিদের সামনে পোজ় দিতেই গুনগুন শুরু। সে গুঞ্জন জোরালো হয়েছে মেয়েকে নিয়ে রাইসুন্দরী আলাদা ভাবে বিয়েবাড়িতে পা রাখতেই। একই অনুষ্ঠানে রেখার সঙ্গে তার ঘনিষ্ঠতাও কারও চোখ এড়ায়নি।

বচ্চন পরিবারের ফাটল দেখে অনুরাগীদের মুখ যখন আষাঢ়ের মেঘ, তখনই বিদ্যুতের মতো খুশির ঝিলিক আর একটি ভিডিওতে। ছবি তোলা সেরে রাইসুন্দরী বিয়ের মণ্ডপে পেছনের সারিতে, ছোট বি-র পাশে! মেয়েকে নিয়ে। যেন ছোট পরিবার সুখী পরিবার। পরে তাদের সঙ্গে যোগ দেন হৃতিক রোশন। তিন মাথা এক হতেই জমাটি আড্ডা।

এসব দেখে কী বলছেন নেটিজেনরা? তাদের মতে, এ জন্য অভিষেক আলাদা বাড়ি কিনেছেন। অবশেষে তিনি হয়তো মা-বাবার ছায়া থেকে বেরোতে চলেছেন। তারই সূচনা অম্বানী পরিবারের বিয়েতে।

শ্বশুরবাড়ি থেকে দূরে ঐশ্বর্য। স্বামীর থেকে নয়। তাই, তারা একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখেছেন। এখানেও কিন্তু গন্ডগোল আছে। একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে তারা কিন্তু ফের ফ্রেমের বাইরে! দেখেশুনে মায়ানগরীর দাবি, অঙ্ক সত্যিই বড্ড কঠিন।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়