Apan Desh | আপন দেশ

মেয়ের সঙ্গে ১১ বছর দেখা হয় না টম ক্রুজের

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৮, ১৪ জুলাই ২০২৪

মেয়ের সঙ্গে ১১ বছর দেখা হয় না টম ক্রুজের

ফাইল ছবি

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ, বিশ্বজুড়ে তার ভক্তের অভাব নেই। বক্স অফিসে একের পর এক হিট সিনেমা দিয়ে গড়েছেন নতুন রেকর্ড। ভক্তরা তার সান্নিধ্য পেতে মুখিয়ে থাকেন। তবে ব্যক্তিজীবনে এ অভিনেতার নিজের মেয়ের সঙ্গে দেয়া হয় না বছরের পর বছর। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন হলিউড অভিনেতা টম ক্রুজের কন্যা সুরি। বাবা-মেয়ের মধ্যে এ দূরত্ব নিয়ে বিভিন্ন সময়ে নানা কথা শোনা যায়। দুজনের দেখা হয় না ১১ বছর। 

টম ক্রুজ যখন সর্বশেষ সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। সুরির বয়স এখন ১৮। এতগুলো বছর টম ক্রুজের সঙ্গে দেখা হয়নি সুরির। এখন শোনা যাচ্ছে, অভিনেতা নিজেই নাকি দেখা করতে চাননি সুরির সঙ্গে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র এ প্রসঙ্গে বলেন, সুরির সঙ্গে এতগুলো বছর ক্রুজের দেখা হয়নি তার কারণ খুব সাধারণ, অভিনেতাই দেখা করতে চাননি।

তবে অন্য সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো। কিন্তু কেন তিনি সুরির সঙ্গে সম্পর্ক ঠিক করতে আগ্রহী নন, এ বিষয়টিও ভাবাচ্ছে ভক্তদের। ৬২ বছর বয়সী অভিনেতা ও তার প্রাক্তন স্ত্রী নিকোল কিডম্যানের দত্তক নেয়া দুই সন্তান হলো- ইজাবেলা ক্রুজ (৩১) ও কনর ক্রুজ (২৯)। এ দুই সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো।

সুরির মা কেটি হোমসের সঙ্গে টম ক্রুজের বিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও টম ক্রুজ দেখা করেননি। এটা তার নিজের সিদ্ধান্তের কারণেই হয়েছে বলেও জানিয়েছে ঘনিষ্ঠ সূত্র।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়