Apan Desh | আপন দেশ

অপু-বুবলীর বাগ্‌যুদ্ধ শাকিবকে নিয়ে 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৭, ৪ জুলাই ২০২৪

অপু-বুবলীর বাগ্‌যুদ্ধ শাকিবকে নিয়ে 

ছবি : সংগৃহীত

বর্তমান ঢালিউড অভিনেতা শাকিব খানকে নিয়ে শবনম বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে কথার লড়াই কখনো শেষ হওয়ার নয়। মাঝে মাঝে বিরতি থাকলেও ফের আক্রমণ-পাল্টাআক্রমণ করতে দেখা যায় তাদের। এবার দুই অভিনেত্রী একে-অপরকে ব্যক্তিগত আক্রমণ করতে ব্যবহার করলেন তির্যক ভাষা। 

সম্প্রতি পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন শবনম বুবলী। এর কারণ হিসাবে তিনি জানিয়েছেন, শাকিব খানের নামে আপত্তিকর মন্তব্য করার জন্যই সে সিনেমা থেকে সরে যাওয়ার এ সিদ্ধান্ত। 

অন্যদিকে বুবলীর এ বক্তব্য সামনে আসতেই প্রকাশ্যে প্রতিবাদ করেন শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। এটিকে ‘গেমপ্ল্যান’ হিসাবে তিনি বর্ণনা করেন। সংবাদমাধ্যমকে অপু জানান, নিজে সিনেমা থেকে বাদ পড়ে আবার শাকিবকে এখন দেয়াল হিসেবে ব্যবহার করছে। দুর্বল গেমপ্ল্যান, সবাই বুঝে গেছে। সিনেমা থেকে বাদ না পড়লে শাকিবের প্রতি এত দরদ দেখানো কোনো বাক্য বলতেনই না।

অপু বিশ্বাসের এ কথায় ক্ষিপ্ত হন বুবলী। এমনকি অপুকে ছাগলের তিন নম্বর বাচ্চার সঙ্গেও তুলনা করেন। তিনি বলেন, যে মহিলা আমার নামে এসব বলছে, তিনি কে— ছাগলের ৩ নম্বর বাচ্চার মতো তিড়িং-বিড়িং করেন আমাদের মাঝখানে। আমাকে ও আমার ছেলেকে টেনে আনেন সব জায়গায়। কী সব নোংরা শব্দ ব্যবহার করেন। ওর মুখ থেকে সবসময় দুর্গন্ধজনক শব্দ বেরোয়। কারণ ভেতরটাও তো ওরকম। বুবলী বলেন, উনি নিঃশ্বাসের থেকেও বুবলীর নাম বেশি নেন। বুবলীর নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গেছেন তিনি।

বুবলী আরও বলেন, ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই, যা করছেন না তিনি। শাকিব আমার পরিবার। আমি সবসময় তার নাম নেব। আগেও নিয়েছি, এখনো নেব। পরিবারের সদস্যদের নাম নিতে গিয়ে কেউ কখনো ক্লান্ত হয় না।

বুবলী বলেন, তিনি আর চুপ থাকবেন না। নিজ স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে শেহজাদকে (শাকিব-বুবলীর ছেলে) তার বাবার থেকে আলাদা করার জন্য নেমেছে। আমি চুপ থাকব কেন? সে এসব নিয়ে নিজে সারাক্ষণ বাজে গেমপ্ল্যান করে বলেই এসব গেমপ্ল্যান শব্দ তার মুখ থেকে বেরোয়।’

অপুর পোশাক ও চরিত্র নিয়ে খোঁটা দিয়ে বুবলী বলেন, এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠল, যখনই আর বনিবনা হলো না। তখন বলেন যে, এ প্রেমের কথা নাকি ইচ্ছে করে রটিয়েছেন। কদিন আগেও দেশের বাইরে গিয়ে খোলামেলা শুট করে এসেছে। অশ্লীল পোশাক পরেছে। সে আবার অন্য নায়িকাদের বলেন— কখনো নাকি অশ্লীল ড্রেস পরেননি।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়