Apan Desh | আপন দেশ

অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন যারা 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৮, ৩ জুলাই ২০২৪

অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন যারা 

ছবি : সংগৃহীত

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। তার সঙ্গে শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলছে কয়েক মাস ধরেই। তাদের প্রাক-বিবাহের প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে বসেছিল বলিউড তারকাদের মেলা। শুধু তাই নয়, গান গেয়েছেন হলিউডের রিয়ান্না ও কেটি পেরির মতো বিশ্ববিখ্যাত তারকারা।

১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, মুম্বাইতে হতে যাওয়া এ অনুষ্ঠানেও বসবে তারার মেলা। তাদের তথ্যমতে, অনন্ত ও রাধিকার বিয়েতে পারফর্ম করতে পারেন বিশ্বসংগীতের বড় তিন তারকা অ্যাডেল, ড্রেক ও লানা দেল রে।

আরেকটি সূত্র জানিয়েছে, এ তিন তারকার বিয়েতে পারফর্ম করার ব্যাপারটি অনেকটাই নিশ্চিত। এর মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের কাছে পৌঁছাতে শুরু করেছে। তবে এ নিমন্ত্রণ জানানো হয়েছে সোনালি রঙের একটি বাক্স পাঠিয়ে। চকচকে এ বাক্সে ছিল শিল্প, সংস্কৃতি ও আধ্যাত্মিকতার মিশেল। এ নিমন্ত্রণপত্র পেয়েছেন, এমন একজন বাক্সটি খোলার ভিডিও করেছেন। এটি ছিল পাঁচ মিনিটের।

গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। ১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়