Apan Desh | আপন দেশ

ঋতুপর্ণা এখন দুর্নীতিবাজ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০৪, ৩ জুলাই ২০২৪

ঋতুপর্ণা এখন দুর্নীতিবাজ!

ঋতুপর্ণা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার পরিচয় এখন দুর্নীতিবাজ। রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে তলব করে ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

বিষয়টি নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেছিলেন, রেশন দুর্নীতি কী, সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই। তবে মাস ঘুরতে না ঘুরতেই নাকি ৭০ লাখ রুপি ফেরত দিতে চেয়ে ইডি বরাবর আবেদন করছেন ঋতুপর্ণা। ইডির বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

গত ১৯ জুন ইডির দফতরে যান ঋতুপর্ণা। তাকে প্রায় পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদ করা হয়। বেরিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, যে নথি ইডির কর্মকর্তারা চেয়েছিলেন, তা জমা দিয়েছি। আমি তাদের সহযোগিতা করেছি। তারাও আমাকে অনেক সহযোগিতা করেছেন। এ দুর্নীতির সঙ্গে আমার কোনো যোগ নেই। এর থেকে বেশি কিছু বলতে পারব না।

ইডি সূত্রে জানা গেছে, রেশন দুর্নীতিতে অভিযুক্ত পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কাছ থেকে টাকা নিয়েছিলেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার মাধ্যমে রেশন দুর্নীতির প্রায় ৬০ লাখ রুপি টালিউডে বিনিয়োগ হয়েছে। সে টাকা ঋতুপর্ণা ফিরিয়ে দিয়েছেন বলেও দাবি করেন। তার পরেও ইডিকে কেন ৭০ লাখ রুপি ফেরানোর আবেদন তিনি জানালেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

এর আগে রোজভ্যালি কেলেঙ্কারিতেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। রোজভ্যালির সঙ্গে তার লেনদেন হয়েছে বলেও তখন অভিযোগ ওঠে। এবার রেশন দুর্নীতিতেও জড়াল তার নাম। এবার দেখা যাক, ইডি তার টাকা ফেরতের আবেদন মঞ্জুর করে, না কি অভিনেত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে হাঁটে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়