Apan Desh | আপন দেশ

দীঘির বিয়ে না অন্য কিছু?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:১২, ২ জুলাই ২০২৪

দীঘির বিয়ে না অন্য কিছু?

ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির বিয়ে নিয়ে শোবিজ অঙ্গনে গুঞ্জন উঠেছে। এর কারণ অভিনেত্রী নিজেই। সোমবার (১ জুলাই) রাতে দীঘির এক ফেসবুক পোস্ট থেকেই এমন জল্পনার শুরু।

দীঘির ফেসবুক পোস্টে দেখা যাচ্ছে একটি বিয়ের কার্ড। কার্ডটির একটি অংশে লেহেঙ্গা পরা তার একটি ছবি। বাকি অংশ তিনি ঢেকে রেখেছেন হাত দিয়ে। দীঘির অনামিকায় শোভা পাচ্ছে এনগেজমেন্ট রিং!

এদিকে ছবির ক্যাপশনে দীঘি লেখেন, আর অপেক্ষা করতে পারছি না। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

এর পর থেকেই সবার প্রশ্ন- তাহলে কি খুব শিগগিরই বিয়ের খবর দিচ্ছেন এ অভিনেত্রী? নাকি এটি নতুন কোনো কাজের প্রচারণার কৌশল?

দীঘির পোস্টের কমেন্ট বক্সে কৌতূহলী ভক্তরা নানা সমীকরণ মেলাচ্ছেন। তবে কারো কমেন্টের উত্তর দেননি দীঘি। বোঝাই যাচ্ছে, বিয়ের গুঞ্জন উসকে দিয়ে রহস্য করছেন তিনি।

এ বিষয়ে দীঘি কিছু না বললেও মুখ খুলেছেন তার বাবা ও অভিনেতা সুব্রত। তিনি গণমাধ্যমকে বলেন, বিয়ে, নাকি কোনো কাজের ঘোষণা-তা আজ জানা যাবে। দীঘি বিষয়টি পরিষ্কার করবে।

প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন তিনি। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সে সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান।

সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।

আপন দেশ/এইউ/এবি
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়