Apan Desh | আপন দেশ

ভালোবাসা খুঁজছেন মালাইকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ২ জুলাই ২০২৪

ভালোবাসা খুঁজছেন মালাইকা

ফাইল ছবি

জুলাই মাসের প্রথম দিনেই যন্ত্রণার কথা জানালেন বলিউড অভিনেত্রী অর্জুন কাপুর। গত কয়েক দিন ধরেই মালাইকা আরোরার সঙ্গে তার সম্পর্ক ভাঙার চর্চা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা মেলেনি প্রেমিকা মালাইকার। এর পরই অর্জুন সসোশ্যাল মিডিয়ায় অনুশোচনা ও যন্ত্রণার কথা লিখেন। পালটা ভালোবাসার কথা লিখে কোন ইঙ্গিত দিলেন মালাইকা?

অর্জুন ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘নিয়ম মানতে গেলে অনেক যন্ত্রণা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু অনুশোচনা থেকে জন্মানো যন্ত্রণা আরও বেদনাদায়ক।’

অর্জুনের এ পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। মালাইকার উদ্দেশেই কি এই পোস্ট? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে মালাইকার কথা শুনেও তার অনুরাগীরা মনে করেছিলেন, হয়তো ভালো নেই অভিনেত্রী। 

মালাইকা বলেন, লোকে ভাবে, আমার কষ্ট হয় না। আমিও কাঁদি, কিন্তু চোখের জল কেউ দেখতে পায় না। অর্জুনের এ কষ্টের মধ্যেই ভালোবাসার কথা উল্লেখ করলেন অভিনেত্রী লেখেন, এ জুলাই মাস ভালোবাসার। এ মাসটা শান্তিতে পূর্ণ হবে। এ মাসেই উন্নতি আসবে। জুলাই মাসটা খুশির। এ মাস নিয়ে আসবে একগুচ্ছ সুযোগ।’

মালাইকা ও অর্জুন গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে আচমকা তাদের বিচ্ছেদের খবরে হতবাক অনুরাগীরা। অভিনেত্রীর ম্যানেজার অবশ্য ঘনিষ্ঠ মহলে তাদের প্রেম ভাঙার খবর অস্বীকার করেছেন। 

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়