Apan Desh | আপন দেশ

ক্যাটরিনার-ভিকির আনুষ্ঠানিক ঘোষণা কবে!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৭, ১ জুলাই ২০২৪

ক্যাটরিনার-ভিকির আনুষ্ঠানিক ঘোষণা কবে!

ছবি : সংগৃহীত

গত দুই বছরের বেশি সময় ধরে একসঙ্গে থাকছেন বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল।  এ সময়ে বহুবার গুঞ্জন উঠেছে, মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ। যদিও এসব গুঞ্জনের কোনোটাই সত্যি হয়নি। কিন্তু ভক্ত-অনুরাগীরা আশা ছেড়ে দেয়ার পাত্র না। তাদের প্রশ্ন, কবে আসবে সুখবর? একটি মাত্র আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় তারা।

বর্তমানে ভিকি কৌশল তার আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে অভিনেত্রী তৃপ্তি দিমরিকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে। তবে প্রচারে গিয়েও ভিকি সে একই প্রশ্নের মুখোমুখি হয়েছেন। কবে ভিকি-ক্যাটরিনার কোলে আসছে সন্তান? অভিনেতা জানিয়েছেন, সময় মতো তিনি ঠিক ‘গুড নিউজ’ দেবেন। আপাতত তিনি ‘ব্যাড নিউজ়’ নিয়ে ব্যস্ত।

ভিকির আসন্ন ছবি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ক্যাটরিনাও। ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতোমধ্যেই। ট্রেলার দেখে ক্যাটরিনা লেখেন, কবে ছবি আসবে, অপেক্ষা করে আছি। এ দিকে ক্যাটরিনার অনুরাগীরা তার থেকে ‘সুখবর’ পাওয়ার অপেক্ষা করে আছেন।

উল্লেখ্য, আগামী ১৯ জুলাই মুক্তি পাবে ভিকির ছবি ‘ব্যাড নিউজ’। এই ছবিতে ভিকি ও তৃপ্তি ছাড়াও অভিনয় করেছেন অ্যামি ভির্ক। ২০১৯ সালে করণ জোহর প্রযোজিত ছবি ‘গুড নিউজ’-এর সিক্যুয়েল হল এ ছবি। ‘গুড নিউজ’-এ অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, কারিনা কাপূর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণী।

আপন দেশ/এইউ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়