Apan Desh | আপন দেশ

বুবলীর নিউজ শেয়ার করে ‘হাসলেন’ অপু

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫০, ২৯ জুন ২০২৪

বুবলীর নিউজ শেয়ার করে ‘হাসলেন’ অপু

ছবি: সংগৃহীত

প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে বাদ পড়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলেন, ‘আমার স্বামীকে কেউ অসম্মানজনক কথা বললে তাকে এড়িয়ে চলব’। এবার সেই খবরটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঙ্গে ৪৮টি হাসির রিঅ্যাক্ট দিয়েছেন। মুহূর্তেই পোস্টটি সরিয়ে নিয়েছেন অপু।

এরপর পুণরায় নিজের আইডিতে পোস্টটি শেয়ার করে অপু বিশ্বাস লেখেন, ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এইটা আমার পেইজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল খেয়ালই করতে পারিনি।

সম্প্রতি বুবলীকে নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ দেয়ার কথা জানিয়েছিলেন ইকবাল। ৪০ ভাগ শুটিং সম্পন্ন হলেও তিনি রোশান-বুবলীকে নিয়ে আর সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে নায়িকার দাবি, তিনি নিজেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন>> সিনেমা থেকে বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন বুবলী

শুরুতে এ নিয়ে নীরব ভূমিকায় ছিলেন শবনম ইয়াসমিন বুবলী। তবে নীরবতা ভেঙে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বুবলী বলেছেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।’

‘তাই যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই ‘‘রিভেঞ্জ’’ ও ‘‘বিট্রে’’ সিনেমার শুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।’

উল্লেখ্য, ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্কটা ঠিক যেন আদায় কাঁচকলায়। চিত্রনায়ক শাকিব খানকে ঘিরে এ দুই নায়িকার কোন্দল লম্বা সময় ধরে চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়