Apan Desh | আপন দেশ

মেহজাবীন আমার জীবনে বেস্ট পার্ট: রাজীব

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৯, ২৪ জুন ২০২৪

মেহজাবীন আমার জীবনে বেস্ট পার্ট: রাজীব

ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। তবে তার পরিচয় আরও বড় হয়েছে। তিনি দীর্ঘদিন ছোটপর্দায় নির্মাণের মুন্সিয়ানা দেখিয়ে এবার বড় পর্দায় যাত্রা করেছেন। তার সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সম্পর্কের গুঞ্জন আরও আগে থেকেই চর্চিত। মেহজাবীনকে নিয়ে সংবাদ মাধ্যমে কথা বলেছেন রাজীব।

আদনান আল রাজীবের হাত ধরেই সিনেমায় নায়িকা হিসেবে পা রাখতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সিনেমা নির্মাণের বিষয়ে রাজীব বলেন, ‘সিনেমা বানানোর স্বপ্ন প্রতিটি নির্মাতারই থাকে। আমারও আছে। সিনেমা মানে অবশ্যই একটি বড় ব্যাপার। সামনে বড় সুখবর অপেক্ষা করছে।’

বন্ধু হিসেবে মেহজাবীন আপনার কাছে কেমন? এ প্রশ্নের জবাবে রাজীব বলেন, ‘সে আমার জীবনে বেস্ট পার্ট। ওকে আমি যত জানতে থাকি আমার মনে হয়, ওর থেকে ভালো পরিচয় আর কারও সঙ্গে হতে পারতো না। সে খুবই সাপোর্টিভ একজন মানুষ।’

আরও পড়ুন>> ঢালিউডের বাদশার ঘরে রাজের হানা! 

মেহজাবীনকে জীবন সঙ্গী হিসেবে পেলে আপনার জীবনটা কেমন হবে? তিনি মুচকি হেসে জানালেন, জীবনে এলে আরতো কিছু বলারই নেই। তবে না এলে কেমন হবে সেই প্রশ্নের উত্তরে রাজীব জানান, না আসলে মনে হবে আসলেওতো পারতো! এলে খুব ভালো হতো।
 
পরিবারের সদস্যরা মেহজাবীনকে নিয়ে কী বলে কিংবা কৌতুহল কতটা ওর প্রতি? তিনি বলেন, ‘সে একজন ভালো আর্টিস্ট তার প্রতি সবারই কৌতুহল রয়েছে। আর পরিবারের সবাই খুব পছন্দ করে। সে কারও আগেপিছে নেই। খুবই সোজাসাপ্টা কথা বলে।’

প্রেমের বিষয়ে রাজীব বললেন তিনি প্রেম করছেন। কিন্তু বিয়ের বিষয়ে সিদ্ধান্ত নিলে সবাইকে জানিয়েই সবকিছু করবেন। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে সবার সামনে কথা বলতে তিনি একেবারেই কমফোর্ট নয় বলেও জানান।
 
আদনান আল রাজীব একজন পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার। তিনি বেশিরভাগ টেলিভিশন বিজ্ঞাপন পরিচালনার জন্য পরিচিত। কিছু আলোচিত টেলিভিশন নাটকও করেছেন। করেছেন ওটিটিসহ সিনেমার কাজ।

অন্যদিকে মেহজাবীন চৌধুরী জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। তাছাড়া বড় পর্দায় নাম লিখিয়েছেন তিনি। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়