Apan Desh | আপন দেশ

শেরপুরে শায়িত হবেন সীমানা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৯, ৪ জুন ২০২৪

শেরপুরে শায়িত হবেন সীমানা

ছবি: সংগৃহীত

অভিনেত্রী ও মডেল রিশতা লাবণী সীমানা। মঙ্গলবার (৪ জুন) ভোর ছয়টায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

দুপুর ১২ টা ১৫ মিনিটে রাজধানীতে বেসরকারি টিভি ‘চ্যানেল আই’ প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। এরপর তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি বাড়ি শেরপুর জেলা নকলা উপজেলা বাজারদি গ্রাম উদ্দেশে রওনা করেছেন স্বজনরা।

সীমানার ছোট ভাই এজাজ বিন আলী বলেন, বাদ মাগরিব আরও একটি জানাজা শেষে পারাবিক কবর স্থানে সমাহিত করা হবে এ অভিনেত্রীকে।

প্রায় ১৪ দিন অচেতন ছিলেন সীমানা। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল গত ২০ মে। এরপর করানো হয় সার্জারি। কিন্তু আশানুরূপ কোনো উন্নতি হয়নি বলে দেয়া হয় লাইফ সাপোর্ট।

অসুস্থ হওয়ার পর থেকে সীমানা চিকিৎসাধীন ছিলেন রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে। পরে অভিনেত্রীকে স্থানান্তর করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

শোবিজে সীমানার পথচলা শুরু হয় ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে তিনি নাটক, বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছিলেন। দেখা গেছে সিনেমায়ও। তবে মাঝে ২০১৬ সাল থেকে বছর ছয়েক পারিবারিক কারণে কাজ থেকে বিরতিতে ছিলেন। বিরতি কাটিয়ে গত বছর কাজে ফিরেছিলেন তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়