Apan Desh | আপন দেশ

এইডসে আক্রান্ত রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০৫, ৩০ মে ২০২৪

এইডসে আক্রান্ত রাখি সাওয়ান্ত!

ছবি: সংগৃহীত

চাঞ্চল্যকর খবর রটেছে রাখি সাওয়ান্তকে ঘিরে। যা শুনে তার ভক্তরাও আতঙ্কে। সকলের মুখে একটাই প্রশ্ন, “কী করে সম্ভব?” রাখী যে অসুস্থ এ কথা সকলেই জানতেন। এক বড় টিউমার অস্ত্রোপচার করে বের করা হয়েছিল তার শরীর থেকে। এসবের মধ্যেই সম্প্রতি তার এক ভিডিও ভাইরাল হয়েছে।

যে ভিডিওতে অস্ত্রোপচারের পর রাখিকে হাঁটানোর চেষ্টা করছেন হাসপাতালের নার্স ও চিকিৎসকেরা। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছেন রাখি। ভেঙে পড়ছেন কান্নায়। তার ওই ভিডিও দেখে চোখে পানি আসবে আপনারও।

এরই মধ্যে বলিউড স্পাইস নিউজের এক প্রতিবেদনের দাবি, রাখি সাওয়ান্ত নাকি এইআইভিতেও আক্রান্ত। তবে চিকিৎসক বা তার পরিবারের তরফ থেকে এ নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও মন্তব্য আসেনি। রাখির বাবা-মা কেউই আর এ দুনিয়াতে নেই। এ অসুস্থতার সময়ে তাকে আগলে রেখেছেন তারই প্রাক্তন স্বামী রীতেশ।

আরও পড়ুন>> লাস্যময়ী রূপে ধরা দিলেন দিশা পাটানি

ইনস্টাগ্রামে রাখির ছবি শেয়ার করে রীতেশ লেখেন, “আমি ভীষণ খুশি। রাখি খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরে আসবে। আজ ওকে এতদিন পর হাঁটতে দেখে বেশ ভালো লাগছে।”

জরায়ুতে টিউমার দেখা গিয়েছিল রাখির। সেই টিউমারই অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে। অস্ত্রোপচার সঠিকভাবেই সম্পন্ন হয়েছে। সে সময়েও তার পাশে ছিলেন রীতেশ। সে সময় তিনি রাখির হয়ে বলেন, “কত বড় টিউমার। যারা এ নিয়ে মজা করছে তাদের মনুষ্যত্ব নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে। রাখি যাইহোক না কেন, তোমার পাশে থাকব।”

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়