Apan Desh | আপন দেশ

‘কঠিন’ প্রশ্নে ‘প্রেমিক’-এর নাম বললেন রাশমিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:১১, ২৮ মে ২০২৪

‘কঠিন’ প্রশ্নে ‘প্রেমিক’-এর নাম বললেন রাশমিকা

ছবি: সংগৃহীত

বিনোদন জগতে বহু দিন ধরে জল্পনা, প্রেমের মগ্ন রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। কিন্তু এ নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রাখেন দক্ষিণী এ দুই তারকা। তবে মুখ বন্ধ রাখলেও বিজয়ের নাম শুনলেই রাশমিকার চোখ-মুখের অভিব্যক্তিই যেন বলে দেয় সব। অনুরাগীদের এসব নজর এড়ায় না। সম্প্রতি এক শো’তে গিয়ে পরোক্ষভাবে রাশমিকা প্রায় স্পষ্টই করে দিলেন যে, তার মনের মানুষ বিজয়ই।

বিজয় দেবেরাকোন্ডার ভাই আনন্দ দেবেরাকোন্ডার ছবি ‘গম গম গণেশা’র প্রচারে গিয়েছিলেন রাশমিকা। বিজয়ের পরিবারের সঙ্গেও যে নায়িকার ঘনিষ্ঠ সম্পর্ক, তা স্পষ্ট হয়ে যায় এ অনুষ্ঠানে। আর এর মধ্যেই এক ‘কঠিন’ প্রশ্ন রাশমিকার দিকে ছুড়ে দেন বিজয়ের ভাই আনন্দ।

রাশমিকার উদ্দেশ্যে আনন্দের প্রশ্ন, ‘‘তোমার প্রিয় সহ-অভিনেতা কে?’’ অভিনেত্রী বোঝেন, এ প্রশ্নের সঠিক উত্তর দিলে জল্পনা আরও ঘনীভূত হবে। তাই মজার ছলেই আনন্দকে তিনি বলেন, ‘‘আনন্দ, তুমি তো আমার পরিবারের একজন। এমন কঠিন একটা প্রশ্ন করা তোমার মোটেই উচিত হয়নি।’’

আরও পড়ুন>> সৃজিতের সঙ্গে বিয়ে হওয়ায় আফসোস মিথিলার

কিন্তু আনন্দও ছেড়ে দেয়ার পাত্র নন। তিনিও রাশমিকার মুখ থেকে উত্তর শুনেই ছাড়বেন।

আনন্দের প্রশ্নের উত্তরে রাশমিকা শেষে বলেন, ‘‘রাউডি বয়’’। অনুরাগীদের কাছে বিজয় দেবেরাকোন্ডা ‘রাউডি বয়’ নামেই পরিচিত। আর তাতেই পরিষ্কার হয়ে যায়, রাশমিকার সবচেয়ে পছন্দের সহ-অভিনেতা ‘প্রেমিক’ বিজয়ই।

তবে এ প্রথম নয়। এর আগেও পরোক্ষভাবে সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন রাশমিকা ও বিজয়। একই সময়ে একসঙ্গে বেড়াতে গিয়েছেন। স্পষ্ট করে না বললেও সেই একই জায়গা থেকে ছবি পোস্ট করেছেন। ভুক্তরা বুঝেছেন, একসঙ্গেই ভ্রমণ করছেন তারা। আবার বিজয়ের নিজস্ব ব্র্যান্ডের একটি টি-শার্ট পরেও রাশমিকা ধরা পড়েছেন ক্যামেরায়। অর্থাৎ মুখে স্পষ্ট করে না বললেও, তারা যে সম্পর্কে আছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

পর্দায় রাশমিকা ও বিজয় জুটি এমনিতেই পছন্দ অনুরাগীদের। ‘গীত গোবিন্দম’, ‘ভিডি ১২’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এ তারকা জুটি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়