Apan Desh | আপন দেশ

‘উপজেলার মতো ছোট নির্বাচন করব কেন?’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৫, ২২ মে ২০২৪

আপডেট: ১২:৪৮, ২২ মে ২০২৪

‘উপজেলার মতো ছোট নির্বাচন করব কেন?’

পুরোনো ছবি

হিরো আলম। নানা সময়ে বির্তকিত কর্মকাণ্ডের জন্য চর্চায় থাকেন। বিশেষ করে নির্বাচনের নামে আগে আগে চলেন এ কনন্টেন্ট ক্রিয়েটর। যেখানেই ভোটের ডামাডোল বাজে সেখানে ঘোষণা করেন প্রার্থিতা। এদিকে দেশজুড়ে চলছে উপজেলা নির্বাচন। দুই ধাপের নির্বাচন শেষ হয়েছে। কিন্তু উচ্চবাচ্য নেই আলমের। সংবাদমাধ্যমকে জানালেন তার কারণ। 

হিরো আলম বলেন, ‘আমি এমপি নির্বাচন করেছি। এত ছোট নির্বাচন কেন করতে যাব। জিন্দেগীতেও করব না। সারাজীবন যদি নির্বাচন নাও করি তাহলেও উপজেলা নির্বাচন করব না।’

আলম দাবি করেন, আমি বগুড়া ও ঢাকায় এমপি নির্বাচিত হয়েছিলাম কিন্তু আমাকে ফলাফল দেয়ার সময় বাতিল করা হয়। আমাকে মানুষ ভোট দিয়েছিল কিন্তু পরে সঠিক ফলাফল আসেনি।

আরও পড়ুন>> ‘নির্বাচনে আমার দলকেও টাকা দিয়েছে সরকার’

মাঝে ঝিনাইদহ একটি উপ-নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটি থেকেও পিছিয়ে আসেন। তিনি বলেন, ‘ওখানে শুরুতে পরিকল্পনা ছিল। কিন্তু পরে আর করা হয়নি।’

হিরো আলম এখন কলকাতায়। সেখানে তার তিনটি সিনেমার কাজ চলছে বলে জানান। সেসব নিয়েই ব্যস্ত আছেন এ কনটেন্ট ক্রিয়েটর। এছাড়া দেশেও তার কয়েকটি ছবির কাজ চলছে। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়