Apan Desh | আপন দেশ

নিপুণের সঙ্গে খেলতে চায় ডিপজল

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩০, ১৬ মে ২০২৪

নিপুণের সঙ্গে খেলতে চায় ডিপজল

ছবি: সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ। রিটে মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। 

তিনি নিপুণের উদ্দেশ্যে বলেন, কেস খেলবা আসো। যেটা খেলার মন চায় সেটাই খেলো। আমরা চাই ভদ্রতা ও নম্রতা। আমরা চাই চলচ্চিত্র কীভাবে এগিয়ে নেয়া যায় সেদিকেই কাজ করার। আমরা ঝামেলা চাই না।

এক সাক্ষাৎকারে ডিপজলকে ‘অশিক্ষিত’ বলেন নিপুণ। নিপুণের এমন কটাক্ষের জবাব দিয়ে ডিপজল বলেন, সে তো বাপকেই অস্বীকার করে। রক্তের সমস্যা না হলে এমন বলতে পারে না। কারণ, ও (নিপুণ) যাকে দিয়ে চলচ্চিত্র চিনেছে তাকেই ভুলে গেছে, অস্বীকার করছে।

আরও পড়ুন>> নিপুণকে বয়কট করা উচিত: জায়েদ খান

এদিকে বৃহস্পতিবার (১৬ মে) নিপুণ সমর্থিত শতাধিক শিল্পীরা মিশা-ডিপজলকে সংবর্ধনা জানিয়েছেন।

এ সময় তাদের উদ্দেশ্য ডিপজল বলেন, আমরা কাউকে আলাদা করতে চাইনি। আমি আগেও বলেছি এখনো বলছি- যারা একদিনের জন্য সদস্য হয়েছে কিন্তু বাদ পড়েছে তারা সদস্যপদ ফিরে পাবে। যেহেতু নির্বাচিত হয়েছি, এখন তাদের সদস্যপদ ফিরিয়ে দেব। বিগত দিনে যারা ভুল করেছে তাদের আমরা ক্ষমার দৃষ্টিতে দেখছি, আপনারাও দেখবেন। পেছনে ফিরে তাকানোর সময় নেই। কীভাবে চলচ্চিত্রের উন্নয়ন করা যায় সেভাবে কাজ করতে হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়