Apan Desh | আপন দেশ

মন্দিরার প্রেমিক কি রাজ?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ১৩ মে ২০২৪

মন্দিরার প্রেমিক কি রাজ?

ছবি: সংগৃহীত

পরীর ডানা ভেঙে পড়ে যাওয়া শরিফুল রাজ নাকি মন্দিরার তালে তালে সুর তুলেছেন। শোনা যাচ্ছে, তারা নাকি গোপনে চুটিয়ে প্রেম করছেন। সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন।

ঢালিউড অন্দরমহলের খবর, রমজানের ঈদে মুক্তি পাওয়া ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই কাছাকাছি এসেছেন রাজ-মন্দিরা। পর্দার বাইরে তাদের রসায়ন দেখে তেমনটা আন্দাজ করা স্বাভাবিক বটে। ফলে এ নিয়ে হচ্ছে আলোচনা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাজের সঙ্গে প্রেম বিষয়ক প্রশ্নের মুখে পড়েন মন্দিরা। সেখানে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। তবে কার সঙ্গে—সেটা পরিষ্কার করেননি।

রাজ ভালো বন্ধু জানিয়ে মন্দিরা বলেন, আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এ লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।

আরও পড়ুন>> মেকআপ ছাড়া জয়াকে দেখে আঁতকে উঠলেন ভক্তরা!

তিনি আরও বলেন, বাস্তব জীবনে প্রেম আছে, প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইন্টেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনযোগ দিতে চাই।

তবে প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি মন্দিরা। সেই দায়িত্ব দিলেন সাংবাদিকদের ওপর। তিনি বলেন, প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি—এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন মন্দিরা। নাচের পাশাপাশি চলচ্চিত্রে মনোযোগী হতে চাইছেন তিনি। আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে তার। এছাড়া নতুন আরেকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়