Apan Desh | আপন দেশ

ঢাবি প্রশাসনের সঙ্গে ছাত্র সংগঠনগুলোর বৈঠক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৫, ২১ সেপ্টেম্বর ২০২৪

ঢাবি প্রশাসনের সঙ্গে ছাত্র সংগঠনগুলোর বৈঠক

ফাইল ছবি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এবং ইসলামী ছাত্রশিবিরসহ ক্রিয়াশীল ছাত্রসংগঠনগুলোর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতাদের সঙ্গে বৈঠক করেছে ঢাবি প্রশাসন।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য লাউঞ্জে প্রথমে গণতান্ত্রিক ছাত্র কাউন্সিল, ইসলামি ছাত্রশিবির, বিপ্লবী ছাত্র যুব আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেন উপাচার্য।

পরে ছাত্রদল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের একাংশ, বাংলাদেশ ছাত্র ফেডারেশন, বিপ্লবী ছাত্র মৈত্রী, ইসলামী ছাত্র আন্দোলন এবং ছাত্র ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতাদের সঙ্গে বৈঠকে বসে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে বৈঠকে ছিলেন উপাচার্য ড. নিয়াজ আহমেদ খান, উপ-উপাচার্য প্রশাসন সায়মা হক বিদিশা, উপ-উপাচার্য (শিক্ষা) ড. মামুন আহমেদ, কোষাধ্যক্ষ ড. জাহাঙ্গীর আলম চৌধুরী ও প্রক্টর সহযোগী অধ্যাপক সাইফুদ্দিন আহমেদ।

বৈঠকে ছাত্ররাজনীতি ও কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনের বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। নেতারা বিভিন্ন বিষয়ে তাদের মতামত বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তুলে ধরেছেন।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়