Apan Desh | আপন দেশ

প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪০, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৫:৪৮, ২১ সেপ্টেম্বর ২০২৪

প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির কাউন্সিল অনুষ্ঠিত

ছবি: আপন দেশ

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ভবনে আয়োজিত কাউন্সিল অধিবেশন হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির আহ্বায়ক সামশুল আলম।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ এমদাদুল হক বাবলু। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাবেক যুগ্ম মহাসচিব মোঃ মতাহারুল ইসলাম, সাবেক মহাসচিব বাবু মৃগেন্দ্র মোহন সাহা। এছাড়াও বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ও দেশের বিভিন্ন জেলা-উপজেলার কাউন্সিলরবৃন্দ অধিবেশনে উপস্থিত ছিলেন। 

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি করা হয়। এছাড়াও মোঃ দিদারুল ইসলামকে সভাপতি, এস. এম. আব্দুল গফুরকে মহাসচিব এবং মোঃ কামাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।
 
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাবেক দফতর সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম কাউন্সিল অধিবেশনে সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়