Apan Desh | আপন দেশ

চোর সন্দেহে ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩৯, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৬:৪৯, ১৯ সেপ্টেম্বর ২০২৪

চোর সন্দেহে ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) চোর সন্দেহে তোফাজ্জল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে চোর সন্দেহে ফজলুল হক মুসলিম হলের শিক্ষার্থীরা তাকে আটক করে। 

জানা যায়, রাত ১০টার দিকে তোফাজ্জলকে চোর সন্দেহে আটক করে শিক্ষার্থীরা। এরপর তাকে কয়েক দফায় পেটানো হয়। রাতে তাকে হলের ডাইনিং রুমে ভাতও খাওয়ানো হয়। এরপর তাকে আবার মারধর করা হয়।

এক পর্যায়ে, তিনি অসুস্থ হয়ে পড়লে শিক্ষার্থীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর শিক্ষার্থীরা হাসপাতালে লাশ ফেলে চলে যায়।

ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক জানান, মরদেহটি ঢামেকের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহবাগ থানায় জানানো হয়েছে।

এ বিষয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ তার ফেসবুকে প্রতিক্রিয়া দিয়েছেন। হাসনাত লিখেন, উচ্ছৃঙ্খল জনতার ন্যায়বিচার কখনই ন্যায়বিচার নয়। এটি কেবল আরও সহিংসতা এবং অবিচারের জন্ম দেয়। আমরা হিংসা নয় বিচার চাই।

এদিকে এ ঘটনায় শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে। একইসঙ্গে সাত সদস্যের একটি কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়