Apan Desh | আপন দেশ

নোবিপ্রবি একাডেমিক কার্যক্রম শুরু ৮ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৫, ২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ০৯:০৩, ৩ সেপ্টেম্বর ২০২৪

নোবিপ্রবি একাডেমিক কার্যক্রম শুরু ৮ সেপ্টেম্বর

ছবি সংগৃহীত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ৮ সেপ্টেম্বর থেকে সব একাডেমিক কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোমবার (২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, প্রভোস্ট ও পরীক্ষা নিয়ন্ত্রকদের নিয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গত ৭ আগস্ট থেকে উপাচার্য, উপ-উপাচার্য, রেজিস্ট্রার, ট্রেজারার ও বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তার পদত্যাগ দাবিতে আন্দোলনে নামেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। দাবির মুখে একে একে সবাই পদত্যাগ করেন। তবে রেজিস্ট্রারকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ওএসডি করা হয়।

জানা যায়, গতকাল (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় উপাচার্যহীন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ অধ্যাপক ও ফার্মেসি বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম। 

সোমবার (২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, প্রভোস্ট ও পরীক্ষা নিয়ন্ত্রকদের নিয়ে অনুষ্ঠিত সভায় ৮ সেপ্টেম্বর থেকে নিয়মিত ক্লাসসহ সব একাডেমিক কার্যক্রম শুরু হবে বলে জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে থাকা অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম বলেন, আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে, সেটি যেন সুষ্ঠুভাবে পালন করতে পারি সেজন্য সহযোগিতা চাই। এর অংশ হিসেবে আগামী রোববার (৮ সেপ্টেম্বর) থেকে নোবিপ্রবিতে ক্লাস শুরু হচ্ছে। পরীক্ষার বিষয়ে স্ব স্ব ডিপার্টমেন্ট শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেবে। আমার দায়িত্ব পালনের সময় সকলের সহযোগিতা কামনা করছি।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়