Apan Desh | আপন দেশ

উড়ো চিঠি দিয়ে ৬ লাখ টাকা দাবি অতঃপর যা ঘটল

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৫, ২৯ সেপ্টেম্বর ২০২৪

উড়ো চিঠি দিয়ে ৬ লাখ টাকা দাবি অতঃপর যা ঘটল

ফাইল ছবি

তোর সঙ্গে দুটি কথা। আগামীকাল ঠিক সন্ধ্যা সাতটায় নগদ ৬ লাখ টাকা একটি বাজার বেগে ভরে তোর বাড়ির দক্ষিণ পাশে কহরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের গেটের ভেতরে রেখে ভালোভাবে বাড়ি চলে যাবি।

পুলিশ বা অন্য কাউকে কিছু জানালেই তোর সন্তানের ১০০ টুকরা লাশ পাবি। আর তোর মেয়ের যে ক্ষতি করব তা কল্পনাও করতে পারবি না। টাকা না দিলে ৪৮ ঘণ্টা মধ্যে তোর বাড়িঘর অবস্থা খারাপ হবে। এসব জানানোর চেষ্টা করলে লাশের জন্য রেডি থাকিস উত্তম। 

ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বদলিপাড়া গ্রামের উত্তম রায়কে দুষ্কৃতকারীরা একটি উড়ো চিঠি দেয়। রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উড়ো চিঠি পেয়ে উত্তম ও পরিবার সদস্যরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। 

ভুক্তভোগী উত্তম রায় ও তার চাচাতো ভাই নরেশ চন্দ্র রায় বলেন, এ ঘটনাটা প্রথমে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করেছেন। পরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের জানিয়েছেন। 

এ ঘটনা জেলা প্রশাসক ইসরাত ফারজানা জানার পর তিনি বিকেলে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেনকে ঘটনাস্থল পরিদর্শনের নির্দেশ দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন পরিদর্শন শেষে ভুক্তভোগী পরিবারকে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন। 

ভুক্তভোগী উত্তম কুমার রায় এরপর ঠাকুরগাঁও থানায় লিখিত অভিযোগ করেন। থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়