Apan Desh | আপন দেশ

শ্যামপুরে অস্ত্রসহ আ.লীগের দুই কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৫, ১১ আগস্ট ২০২৪

শ্যামপুরে অস্ত্রসহ আ.লীগের দুই কর্মী আটক

ছবি: আপন দেশ

রাজধানীর শ্যামপুর থানার ৫১ এবং ৫৪ নং ওয়ার্ড থেকে দেশীয় ও বিদেশী অস্ত্রসহ আওয়ামী লীগের দুই কর্মীকে আটক করলো জনতা। পরে তাদের অস্ত্রসহ যাত্রাবাড়ী থানায় সোপর্দ করা হয়। শনিবার (১০ আগষ্ট) সন্ধ্যায় আওয়ামী লীগের কর্মীদের আটক করা হয়। 

শ্যামপুর-কদমতলী থানার বিএনপির সমন্বয়ক আ ন ম সাইফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যার পর শ্যামপুর থানার ৫১ এবং ৫৪ নং ওয়ার্ড থেকে কিছু দেশীয় অস্ত্র এবং একটি রিভলবারসহ স্থানীয় আওয়ামী লীগের দুই কর্মীকে আটক করেন স্থানীয় জনতা। এসময় উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে তাদের গণপিটুনি দেন। 

আমি ঘটনাস্থলে পৌঁছে তাদের উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করি। বিষয়টি আমি শ্যামপুর থানাকে অবহিত করলে ওসি অস্ত্র জমা নেয়ার বিষয়ে অপারগতা প্রকাশ করেন। পরে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর অফিসারের সঙ্গে যোগাযোগ করলে তারা যাত্রাবাড়ী থানায় অস্ত্র জমা দেয়ার ব্যাপারে পরামর্শ দেন। তাদের পরামর্শ অনুযায়ী অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে যাত্রাবাড়ী থানায় সোপর্দ করা হয়।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়