Apan Desh | আপন দেশ

বেনজীরের সিলগালা বাংলোর মালামাল জব্দ

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ১০ জুলাই ২০২৪

আপডেট: ১৬:৪৯, ১০ জুলাই ২০২৪

বেনজীরের সিলগালা বাংলোর মালামাল জব্দ

ছবি: সংগৃহীত

পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদের সিলগালা করা বাংলো বাড়িতে প্রবেশ করেছেন জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তারা। তারা নারায়াণগঞ্জের রূপগঞ্জের  বাংলোটির মালামাল জব্দ করার কাজ শুরু করেছেন। আজ বুধবার (১০ জুলাই) দুপুরে রূপগঞ্জের দক্ষিণবাগ এলাকায় আদালতের নির্দেশে বাংলোটিতে তারা প্রবেশ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদক নারায়ণগঞ্জ কার্যালয়ের উপপরিচালক মইনুল হাসান রওশানী। তিনি বলেন, বাড়ির ভেতরে থাকা মালামাল জব্দ করার কাজ চলছে। কাজ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত শনিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা দুদকের সমন্বয়ে গঠিত দল বাড়িটি নিজেদের জিম্মায় নিয়ে সিলগালা করে দেয়। সে সময় বাড়িটি ডিজিটাল তালা থাকায় মূল ভবনে প্রবেশ করতে পারেননি তারা। ফলে তখন বাড়ির সম্পদের পরিমাণ জানা সম্ভব হয়নি।

গত শনিবার ক্রোক বিজ্ঞপ্তিতে বলা হয়, সাভানা ইকো রিসোর্ট প্রাইভেট লিমিটেডের এ সম্পত্তির মালিক হিসেবে বেনজীর আহমেদের মেয়ে মিস ফারহীন রিশতা বিনতে বেনজীর লেখা রয়েছে। ২৪ কাঠা জমির ওপরে নির্মিত এ রিসোর্ট। আদালতের নির্দেশে তার এ সম্পত্তি ক্রোক করা হয়েছে।

জানা গেছে, রূপগঞ্জের দক্ষিণবাগ এলাকায় আনন্দ হাউজিং সোসাইটিতে কৃত্রিম লেক রয়েছে। লেকের পাশে ২৪ কাঠা জায়গাজুড়ে লাল রঙের আলিশান ডুপ্লেক্স বাড়ি। এ বাড়ির মালিক সাবেক আইজিপি বেনজীর আহমেদ। 

আট বছর আগে এলাকার প্রয়াত প্রেমানন্দ সরকারের সন্তানদের কাছ থেকে ১ কোটি ৮৩ লাখ টাকায় ৫৫ শতাংশ জায়গা কেনেন তিনি। পরে বছর চারেক আগে এ জমিতে বাড়ি করেন বেনজীর।

আপন দেশ/এইউ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়