Apan Desh | আপন দেশ

বাগেরহাটে স্ত্রী ঋণ নেয়ায় স্বামীর আত্মহত্যা 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ৩১ জুলাই ২০২৩

বাগেরহাটে স্ত্রী ঋণ নেয়ায় স্বামীর আত্মহত্যা 

ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় বিপ্লব মিস্ত্রী ওরফে সাধু (৪৩) নামের এক মুদিদোকানির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ জুলাই) সকালে উপজেলার কুচিবগা সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন বটগাছ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত বিপ্লব উপজেলার ছোট আন্ধারমানিক গ্রামের শুশীল মিস্ত্রীর ছেলে। 

পুলিশ জানায়, ছোট আন্ধারমানিক গ্রামে বিপ্লব মিস্ত্রীর মুদি দোকান রয়েছে। দোকান চালাতে গিয়ে বিভিন্ন সমিতি থেকে ঋণ নেন। গতকাল রোববার আবারও একটি ঋণ নেয়ার জন্য তার স্ত্রী স্বর্ণালী মিস্ত্রিকে নিয়ে ব্র্যাক কার্যালয়ে যান ওই দোকানি। স্বর্ণালী ঋণ নিতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। ঋণ না তোলায় বিপ্লব অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যান। সকালে তার ঝুলান্ত মরদেহ পাওয়া যায়। 

আরও পড়ু: খুলনায় ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় বিপ্লব গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়