Apan Desh | আপন দেশ

সাবেক এমপি শিউলি আজাদ ৮ দিনের রিমান্ডে  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৭, ৭ অক্টোবর ২০২৪

সাবেক এমপি শিউলি আজাদ ৮ দিনের রিমান্ডে  

ফাইল ছবি

উম্মে ফাতেমা নাজমা বেগমকে (শিউলি আজাদ) ৮ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি।

সোমবার (৭ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক স্বাগত সৌম্য এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার সূত্রে জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতা করে ২০২১ সালের ২৮ মার্চ হেফাজতে ইসলামের আন্দোলনের গুলিবিদ্ধ হয়ে নিহত হন উপজেলার কাটানিশার গ্রামের মুজান মিয়ার ছেলে লিটন মিয়া (২৭)। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। ওই ঘটনায় উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের সুলতান উদ্দিন লিটনের পক্ষে বাদী হয়ে সরাইল থানায় মামলাটি করেন।

মামলায় উম্মে ফাতেমা নাজমা বেগম, সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরীসহ ৬৭ জনকে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা আরও ২০০ থেকে ৩০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক রহমান খান পাঠান জানান, হত্যা মামলায় রোববার সন্ধ্যায় রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে ফাতেমা নাজমাকে গ্রেফতার করা হয়। পরে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তাকে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করে। তাকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়