Apan Desh | আপন দেশ

আ.লীগ নেতা আলমগীর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২২, ৭ অক্টোবর ২০২৪

আ.লীগ নেতা আলমগীর গ্রেফতার

ফাইল ছবি

রাজধানীর মিরপুরে হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা মো. আলমগীর হোসেন গ্রেফতার। রোববার (৬ অক্টোবর) দিবাগত রাতে শাহআলী থানার প্রিয়াংকা হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আলমগীর শাহআলী থানার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

সোমবার (৭ অক্টোবর) ডিএমপির মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এতে জানানো হয়, মিরপুর-১০ এলাকায় মো. মুক্তাকিম বিল্লাহ হত্যার ঘটনায় গত ৫ অক্টোবর তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। সে ওই মামলার আসামি।

মামলার এজাহারে বলা হয়, গত ১৯ জুলাই বিকেলে মিরপুর-১০ নম্বর এলাকায় আন্দোলনরত ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে মো. মুক্তাকিম বিল্লাহ নামে এক ব্যক্তি মাথায় গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত মুক্তাকিমকে প্রথমে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতাল ও পরবর্তীতে মিরপুর মাজার রোডের গ্লোবাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় দায়ের করা মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে মুক্তাকিম বিল্লাহ হত্যায় জড়িত মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়