Apan Desh | আপন দেশ

রাজশাহী আ.লীগ নেতা ডাবলু সরকার গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৯, ৫ অক্টোবর ২০২৪

আপডেট: ১০:১০, ৫ অক্টোবর ২০২৪

রাজশাহী আ.লীগ নেতা ডাবলু সরকার গ্রেফতার

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর হামলা ও হত্যা মামলায় শুক্রবার ( ৪ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‍্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল ফিরোজ কবীর জানান, শুক্রবার রাতে র‍্যাবের একটি দল নওগাঁ জেলার দক্ষিণপাড়া এলাকার একটি বাড়ি থেকে ডাবলু সরকারকে গ্রেফতার করে। তার নামে ৫ আগস্ট ছাত্রজনতার গনঅভ্যুথানে নিহত শিক্ষার্থী আবু রায়হান ও সাকিব আনজুম হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

রাজশাহী মহানগর পুলিশ সূত্রে জানা গেছে, ডাবলু সরকারের বিরুদ্ধে দুটি হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। গত ৫ আগস্ট থেকে তিনি পলাতক ছিলেন। ৫ আগস্ট তার নেতৃত্বে নগরীর আলুপট্টি এলাকায় ছাত্র-জনতার ওপরে হামলা চালায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন, আহত হন শতাধিক। 

আওয়ামী লীগ নেতা ডাবলু সরকারের  বিরুদ্ধে অশ্লীল ভিডিও ভাইরাল ও রাজশাহী নাগরীতে জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে। রাতে তাকে নওগাঁ অথবা জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে রাখা হবে। সেখানে যদি তার নামে কোন মামলা থাকে সে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। না থাকলে  রাজশাহীর মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়