Apan Desh | আপন দেশ

সাজেকে আটকা পড়েছেন ৮ শতাধিক পর্যটক

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২২, ২১ সেপ্টেম্বর ২০২৪

সাজেকে আটকা পড়েছেন ৮ শতাধিক পর্যটক

আপন দেশ

রাঙামাটি ও খাগড়াছড়িতে সহিংসতার ঘটনায় সাজেকে আটকা পড়েছেন আট শতাধিক পর্যটক।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে তিন পার্বত্য জেলায় ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় ইউপিডিএফ। একই সঙ্গে রাঙামাটিতে সংঘর্ষের ঘটনায় বাস, সিএনজি অটোরিকশা, ট্রাক ভাঙচুর ঘটনায় মালিক শ্রমিক অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

অবরোধের কারণে সেখানে আটকা পড়েছেন পর্যটক। পরিস্থিতি ভালো হলে তাদের ফিরিয়ে আনা হবে বলে জানান সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ।

খাগড়াছড়ি জিপ গাড়ির লাইনম্যান মো. ইয়াছিন আরাফাত বলেন, সারাদিনে ১১৫টি জিপ এবং ৫০-এর বেশি সিএনজিচালিত মাহেন্দ্র গাড়ি সাজেকে প্রবেশ করে। প্রতিটি জিপে ১২-১৪ জন এবং মাহেন্দ্রতে ৪-৫ জন যাত্রী যেতে পারেন।

তিনি আরও বলেন, ইউপিডিএফের অবরোধের ডাকে সড়কের বিভিন্ন জায়গায় আগুন দেয় অবরোধকারীরা। শুনেছি, বেইলি সেতুগুলো থেকে পাটাতন খুলে নেয়া হয়েছে। এ অবস্থায় পর্যটকদের বহন করা গাড়ি চলাচল ঝুঁকিপূর্ণ। তাই সমিতির পক্ষ থেকে কোনও গাড়ি সাজেক থেকে আজ ফেরেনি।

সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মন বলেন, অবরোধের কারণে সাজেকে ৮ শতাধিক পর্যটক আটকে পড়েছেন। আইনশৃঙ্খলা বাহিনী আমাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে। আমরাও তাদের সঙ্গে যোগাযোগ রাখছি।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়