Apan Desh | আপন দেশ

সমন্বয়কদের জেলা সফর রাজনৈতিক নয়

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৩, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সমন্বয়কদের জেলা সফর রাজনৈতিক নয়

ফাইল ছবি

বিভিন্ন জেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের যাওয়া রাজনৈতিক সফর নয়। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর শহরে একটি রেস্টুরেন্টে ছাত্র আন্দোলনে শহীদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে এমন মন্তব্য করেন সারজিস আলম। 

সারজিস বলেন, রাজনৈতিক বা সাংগঠনিক সভা করার জন্য সমন্বয়করা জেলায় জেলায় যাচ্ছেন না। ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতা থেকে তারা এ সফর করছেন। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব নিয়ে নেতিবাচক তথ্য ছড়াচ্ছেন। যা আমাদের ব্যথিত করে। 

একই সঙ্গে তিনি ছাত্র আন্দোলনে শহীদদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের কথা বলেন। অন্তত একজনের চাকরির ব্যবস্থা করতে সরকার ও স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান। নিহত ও আহতদের সাহায্য করার জন্য সরকার ইতিমধ্যে ১০০ কোটি টাকার তহবিল গঠন করেছে। এরই ধারাবাহিকতায় আহত বা নিহতদের পরিবারের জন্য এ তহবিল সহায়তার অঙ্গীকার করেছেন সার্জিস আলম।

এর আগে সকাল ১১টায় জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সঙ্গে বৈঠক করেন তিনি। এ অঞ্চলের রাজনৈতিক নেতাদের সঙ্গে বৈঠক শেষে বিকেল ৪টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সমাবেশ করবেন কেন্দ্রীয় এ সমন্বয়ক।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়