Apan Desh | আপন দেশ

আ.লীগের নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র: রিজভী

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৮, ১৬ সেপ্টেম্বর ২০২৪

আ.লীগের নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র: রিজভী

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র। গণমাধ্যমে খবর এসেছে এখনও লাইসেন্স বাতিল হওয়া ১ হাজার ৮৮৮ অস্ত্র উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলাবাহিনী। এগুলো এখন ব্যবহার করা হচ্ছে। এ অভিযোগ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) বগুড়ার সাবগ্রাম ইউনিয়নের চক আকাশ তারা গ্রামে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এসময় ছাত্র-জনতার আন্দোলনে বগুড়ায় নিহত কমর উদ্দিন খান, শাকিল হোসেন ও জিল্লুর রহমানের পরিবারের হাতে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে অনুদান প্রদান করা হয়।

আওয়ামী লীগের লোকেরা লাখ লাখ কোটি কালো টাকা নিয়ে বসে আছে অভিযোগ করেন রিজভী। বলেন, দেশের নির্ভরযোগ্য গণমাধ্যমে এসেছে বিগত ১৫ বছরে স্বৈরাচার শেখ হাসিনা সরকার ১৮.৩৫ লক্ষ কোটি টাকা ঋন নিয়েছে এর মধ্যে ১৭.৬০ কোটি টাকা পাচার হয়েছে। তাহলে উন্নয়নটা হলো কোথায়? বাকি টাকা আছে আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগ নেতা ‍ও তাদের ব্যবসায়ীদের হাতে। এ টাকা সন্ত্রাসের জন্য ব্যবহার করা হচ্ছে যা আমরা দেখলাম গোপালগঞ্জে।

তিনি বলেন, কয়েকদিন আগে শুনলাম শেখ হাসিনা সীমান্তের কাছাকাছি অবস্থান করছেন। তিনি দেশে আসার প্রস্ততি নিচ্ছেন। আর খবর পেয়ে তার সন্ত্রাসী বাহিনী আবারও রক্তাক্ত পথ বেছে নিয়েছে। যা আমরা গোপালগঞ্জে দেখতে পেয়েছি। শেখ হাসিনা যদি দেশে ফিরেন তাহলে আরও শিশুর রক্ত ঝড়বে, আরও গণহত্যা হবে। আর তার প্রভুরাতো বসে আছেন বাংলাদেশে অর্ন্তঘাত সৃষ্টির জন্য।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপি’র কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’ -এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, সংগঠনের আহবায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন প্রমুখ। এ সময় আরও ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জমান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, জাসাস নেতা জাহেদুল আলম হিটু, স্বেচ্ছাসেবক দলের নেতা আরিফুর রহমান তুষার প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়