Apan Desh | আপন দেশ

ঢাকা দক্ষিণ সিটির কাউন্সিলর সিরাজুল গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২০:৩২, ১৪ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা দক্ষিণ সিটির কাউন্সিলর সিরাজুল গ্রেফতার

ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর বিএম সিরাজুল ইসলাম ভাট্টিকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গলের রাধানগর এলাকার প্যারাগন হোটেল থেকে কাউন্সিলর বিএম সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মুগদা থানায় মামলা রয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন।

রিসোর্ট সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম শনিবার দুপুর ১২টার দিকে তাদের রিসোর্টে ওঠেন। তার সঙ্গে আরও ১০-১২ জন রিসোর্টে আসেন। সবাই একদিনের জন্য ৪-৫টি রুম বুকিং করেন। প্যারাগন হোটেলের ৩১০ নম্বর রুম থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাম্প্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর হামলার ঘটনায় ঢাকার মুগদা থানায় মামলা রয়েছে। এ ছাড়াও তিনি একাধিক মামলার আসামি। হোটেলে তার সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও ছিলেন।

মৌলভীবাজারের পুলিশ সুপার এইচকে জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের কাছে ইনফরমেশন ছিল তিনি আজ রাতেই মৌলভীবাজার সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাবেন। তিনি মুগদা থানায় এজাহারভুক্ত মামলার আসামি। তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় মুগদা এলাকায় ছাত্রদের ওপর যে হামলা করা হয়েছিল ওই হামলায় সরাসরি নেতৃত্বে ছিলেন।

জাহাঙ্গীর হোসেন আরও বলেন, আমাদের আভিযানিক দল প্রথমে তার অবস্থান নিশ্চিত করে। পরে তাকে গ্রেফতার করা হয়। এখন তাকে আমাদের স্থানীয় থানায় রাখব। পরবর্তীতে তাকে আমরা সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করব।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়