Apan Desh | আপন দেশ

ফেনীর বন্যার্তদের চিকিৎসায় ফ্রি মেডিকেল ক্যাম্প

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৭, ১৪ সেপ্টেম্বর ২০২৪

ফেনীর বন্যার্তদের চিকিৎসায় ফ্রি মেডিকেল ক্যাম্প

ফাইল ছবি

ফেনীর ধর্মপুর ইউনিয়নে বন্যার্তদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে উত্তরা মহিলা মেডিকেল কলেজ ও হাসপাতাল। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এ চিকিৎসা সেবা দেয়া হয়। সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের জামেয়াতুর রহমান মাদ্রাসা প্রাঙ্গণে মেডিকেল ক্যাম্প করা হয়। সেখানে উত্তরা মহিলা মেডিকেল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসকগণ ১ হাজার ৫০০ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। 

আয়োজক কমিটির সদস্য ব্যবসায়ী মো. নাসিম উদ্দিন জানান, বন্যার্তদের চিকিৎসা সেবায় আয়োজিত এ ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় দেড় হাজারের বেশি মানুষ চিকিৎসা সেবা নিয়েছে। সেবা পেয়ে স্থানীয়রা খুশি।

এর আগে সকালে মেডিকেল ক্যাম্প কার্যক্রম উদ্বোধন করেন জামেয়াতুর রহমান মাদ্রাসার সভাপতি হাজী জালাল আহমদ। উপস্থিত ছিলেন সেক্রেটারি আলহাজ মো. মহিউদ্দিন, কোশাধ্যক্ষ মো. নাসিম উদ্দিন, মাদ্রাসার মুহতামিম বাহালুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

ডা. বোরহান এর তত্ত্বাবধায়নে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ কার্যক্রমে অংশ নেন হাসপাতালের শিশু ও গাইনি বিশেষজ্ঞ ডা. এনামুল করিম ইমন এবং ডা. মলি, চর্ম ও নাক- কান- গলা বিশেষজ্ঞ ডা. হালিমা এবং ডা. সূর্য, মেডিসিন ও সার্জারি ডা. মিতু এবং ডা. ইমরান, বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ও ৯জন ইন্টার্ন ডাক্তার।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়