Apan Desh | আপন দেশ

৮ বছর পর বাবার কবর জিয়ারত, যা বললেন নিজামীপুত্র

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৪, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৮:১৮, ১৪ সেপ্টেম্বর ২০২৪

৮ বছর পর বাবার কবর জিয়ারত, যা বললেন নিজামীপুত্র

ছবি : আপন দেশ

দীর্ঘ আট বছর পর বাবার কবর জিয়ারত করেছেন মাওলানা মতিউর রহমান নিজামীর ছেলে ব্যারিস্টার নাজিবুর রহমান মোমেন। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) পাবনার সাঁথিয়া উপজেলার মনমথপুরে বাবার কবর জিয়ারত করেন মোমেন। এসময় অশ্রুসিক্ত হয়ে বাবার জন্য দোয়া করেন তিনি। পরে দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন নিজামীপুত্র। তিনি বলেন, খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে। তবেই তার বাবাসহ মিথ্যা অভিযোগে যাদের হত্যা করা হয়েছে সে সব শহিদদের আত্মা শান্তি পাবে।

নিজামীপুত্র মোমেন বলেন, মানবতাবিরোধী অপরাধের মিথ্যা অভিযোগ তুলে আমার বাবাসহ অনেককেই হত্যা করা হয়েছে। সে তথাকথিত বিচারের সঙ্গে জড়িত সবার বিচার করতে হবে। 

এছাড়া মানবতাবিরোধীতার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ কীভাবে তদন্ত করা হয়েছে ও বিচার কাজে স্বাক্ষরগুলো ম্যানেজ করা হয়েছিল, এসবের সুষ্ঠু তদন্ত করতে হবে বলেও জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবু তালেব মন্ডল, বেড়া উপজেলা জামায়াতের আমির ডা. আব্দুল বাছেদ, পাবনা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আবু সালেহ মো. আব্দুল্লাহ, সাঁথিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা মোখলেছুর রহমানসহ অসংখ্য নেতাকর্মী।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়