Apan Desh | আপন দেশ

পিন্টুর মুক্তির দাবিতে সমাবেশ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৬, ১০ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২১:০৭, ১০ সেপ্টেম্বর ২০২৪

পিন্টুর মুক্তির দাবিতে সমাবেশ

ছবি: আপন দেশ

টাঙ্গাইলে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এড. আব্দুস সালাম পিন্টুর মুক্তির দাবিতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে সালাম পিন্টু মুক্তি পরিষদসহ বিএনপির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্ত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে এলেঙ্গা পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী  কমিটির সদস্য লুৎফর রহমান মতিন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শুকুর মাহমুদ, যুবদলের সাবেক আহ্বয়ক শামীম আল মামুন মুকুল, ছাত্রদলের সাবেক আহ্বয়ক শেখ আমিনুর ইসলাম, যুগ্ম আহ্বায়ক শরীফ মোল্লা, আরিফ ইসলাম, এলেঙ্গা পৌর ছাত্রদলের সাবেক সদস্য সচিব রকিব মোল্লা প্রমুখ। এসময় উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা অতিদ্রুত আব্দুস সালাম পিন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন।

আব্দুস সালাম পিন্টু গত ১৯৯১ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে ( গোপালপুর-ভূঞাপুর ) আসন থেকে এমপি নির্বাচিত হন। ২০০১ সালে তিনি উপমন্ত্রীর দায়িত্ব পান। ২০০৮ সালের জানুয়ারিতে তিনি ২১ আগস্টের গ্রেনেট হামলার মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়