Apan Desh | আপন দেশ

রাস্তায় আ.লীগ দেখলে পিটিয়ে মারবেন: যুবদল নেতা 

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৩, ১০ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৫:৫৬, ১০ সেপ্টেম্বর ২০২৪

রাস্তায় আ.লীগ দেখলে পিটিয়ে মারবেন: যুবদল নেতা 

কুষ্টিয়ার মিরপুর উপজেলার নিমতলা বাজারে বিএনপি কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন যুবদল নেতা রফিকুল ইসলাম।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের দেখলে রাস্তায় পিটিয়ে মারবেন। ফেসবুক ভিডিওতে এ কথা বলেছেন কুষ্টিয়ার যুবদল নেতা রফিকুল ইসলাম।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই বক্তব্যে পোস্ট দেন তিনি।

রফিকুল ইসলাম কুষ্টিয়ার মিরপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের ভাগনে। 

ভিডিওতে রফিকুল ইসলাম বলেন, যদি কখনো কোনো আওয়ামী লীগকে দেখেন, রাস্তায় পিটিয়ে মারবেন। ওই...বাচ্চারা আমাদের রাস্তায় বের হতে দেয়নি, বাজারে যেতে দেয়নি। আমাদের বাজার পর্যন্ত করতে দেয়নি। এত জঘন্য রাজনীতি করে তারা।

রফিকুল আরো বলেন, বিএনপি ও অন্যান্য অঙ্গসংগঠনের কাউকে তিনজন একসঙ্গে বসতে দেয়া হয়নি। বিভিন্নভাবে হয়রানি করা হয়েছে। আমাদের নামে গায়েবি ও নাশকতার মামলা দেয়া হয়েছে। আমরা সবাই অনেক কষ্ট করেছি। তাই আপনাদের অনুরোধ করে বলব, আপনারা দলের ভেতরে কোনো গ্রুপিং করবেন না। কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করবেন।

রফিকুল ইসলামের বক্তব্যের বিষয়ে মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আবদুল হক বলেন, বিএনপি এ ধরনের বক্তব্যকে সমর্থন করে না। আমাদের এমন কোনো নির্দেশনাও নেই।

আপন দেশ/এমবি
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়