Apan Desh | আপন দেশ

পুলিশ কর্মকর্তাসহ তার স্ত্রীর ৪ কোটি টাকার সম্পদ জব্দ

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩০, ৯ সেপ্টেম্বর ২০২৪

পুলিশ কর্মকর্তাসহ তার স্ত্রীর ৪ কোটি টাকার সম্পদ জব্দ

ফাইল ছবি

ফরিদপুরের সাবেক ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্কর ও তার স্ত্রী জামিলা পারভিনের ব্যাংক হিসাব স্থগিত ও স্থাবর সম্পত্তি জব্দ করেছে দুদক। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তাদের এ সম্পত্তি জব্দ করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর)  এ তথ্য জানিয়েছেন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক রেজাউল করিম। 

রোববার (৮ সেপ্টেম্বর) ফরিদপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আকবর আলী খানের নির্দেশে এ সম্পত্তি জব্দ করে দুদক। 

দুর্নীতি দমন কমিশনের ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক রেজাউল করিম জানান, তাদের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ থাকায় তাদের ব্যাংক হিসাব স্থগিত ও সম্পত্তি জব্দ করা হয়েছে। চলতি বছরের ৪ সেপ্টেম্বর তাদের এ সম্পত্তি জব্দের নির্দেশ দেয় আদালত।

আদেশ অনুযায়ী সেগুলো জব্দ করা হয়েছে। যার মধ্যে খুলনা হাউজিং এস্টেটে একটি ৫ তলা ভবন, ফরিদপুরে বিলাসবহুল ২টি ফ্লাট, গোপালগঞ্জ শহরের বেশ কিছু জমি রয়েছে বলেও জানান দুদকের ওই কর্মকর্তা।

তুহিন লস্করের নামে একটি ও তার গৃহিনী স্ত্রী জামিলা পারভিন এর নামে দুটি ব্যাংক হিসাবে মোট ১ কোটি ৬ লাখ ১৭ হাজার ২৯১ টাকা রয়েছে। এছাড়া স্ত্রীর নামে ফরিদপুর, খুলনা ও গোপালগঞ্জে ২ কোটি ৮১ লাখ টাকার জমি ও ৫ তলা ভবনসহ বেশ কয়েকটি ফ্লাট রয়েছে। তুহিন লস্করের স্ত্রীর আয়ের কোন উৎস না থাকলেও ভূয়া ব্যবসা দেখিয়ে এ সম্পদ অর্জন করেন।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়